তালায় সীমানা পিলার(ম্যাগনেট)সহ গ্রেফতার ৬

আকবর হোসেন,তালাঃ তালায় কথিত সীমানা পিলার (ম্যাগনেট)-সহ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব- ৬ । সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তালা উপজেলার কানাইদিয়া গ্রামের মহসিন গাজীর বাড়ি হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, তালা উপজেলার কানাইদিয়া গ্রামের মৃত এস এম গাজীর পুত্র, মহসীন গাজী (৪৫) পাইকগাছার রামনগর নুর ইসলামের পুত্র, রুহুল আমিন খা(৩৮) পাইকগাছা বান্দী কাটি গ্রামের মোজাম গাজীর পুত্র লুৎফর রহমান গাজী (৪৯) গোপালপুর পাইকগাছা মৃত সরদার মোসলেম উদ্দিনের পুত্র কামরল ইসলাম (৪৬) পাইকগাছা,খুলনার মৃত আনছার আলীর পুত্র আবু সাইদ (৩৮), এবং ডুমুরিয়া উপজেলা রানাই গ্রামের মৃত মোসলেম সরদারের পুত্র ইসলাম সরদার (৪৭) তাদের কাছ থেকে ২টি ভারী সীমানা পিলার (ম্যাগনেট) জব্দ করা হয়।
খুলনা র‌্যাব-৬ এর ক্যাপ্টেন মো.মোজাম্মেল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন এবং গ্রেফতারকৃতদের তালা থানায় হস্তান্তর করা হয়েছে।
এলাকাবাসী সুত্রে জানাযায়, প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে তালা, পাইকগাছা, ডুমুরিয়া এলাকায় সাধারণ মাুনষকে লোভ-লালসা দিয়ে ফাঁদ পেতে অর্থ লুটে নিত।
গোপন সংবাদ ভিত্তিতে র‌্যাব-৬ খুলনা ডুমুরিয়ায় এলাকায় অভিযান চালিয়ে লুৎফর রহমান একটি ম্যাগনেট বিক্রির সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তালার কানাইদিয়ায় অভিযান চালিয়ে অন্য আসামীদের গ্রেফতার করা হয়। র‌্যাব-৬ এর নায়েব সুবেদার মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তালা থানায় একটি মামলা হয়েছে, মামলা নং-২, তারিখ ৯/১০/১৭। তালা থানার অফিসার ইনচার্স (ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
Facebook Comments