হরতালের সমর্থনে গাজীপুরে জামায়াতের বিক্ষোভ মিছিল ও পিকেটিং

গাজীপুর সংবাদদাতাঃ আমীরে জামায়াতসহ গ্রেফতারকৃত সকল শীর্ষ নেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে ডাকা বৃহস্পতিবারের হরতাল সফল করতে গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে আজ বুধবার বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াত-শিবির কর্মীরা।
বিকেলে কোনাবাড়ি বাজার এলাকায় জামায়াত নেতা জিয়াউর রহমানের নেতৃত্বে শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইনের নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন এলাকায় হরতালের সমর্থনে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিশাল এই মিছিলে জামায়াত-শিবির ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
জয়দেবপুর বাজার ও বাস স্ট্যান্ড এলাকায় সন্ধ্যার পর জামায়াত নেতা ছাদেকুজ্জামান খান ও মনির হোসেনের নেতৃত্বে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
এছাড়াও নগরীর কয়েকটি স্থানে হরতালের সমর্থনে পিকেটিং করার খবর পাওয়া গেছে।
এদিকে আজ বুধবার বিকেলে এক যুক্ত বিবৃতিতে মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও সেক্রেটারি খায়রুল হাসান আমীরে জামায়াতসহ শীর্ষ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ডাকা হরতাল সফল করার জন্য নগরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

 

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।