গাজীপুরে জয়দেবপুর থানার ইন্সপেক্টর ক্লোজড

গাজীপুর সংবাদদাতা, ১৫ অক্টোবর ঃ গাজীপুরের জয়দেবপুর থানার ইন্সপেক্টর (লজেষ্টিক এন্ড কমিউনিটি পুলিশ) আবুল কাশেমকে ক্লোজড হয়েছে। দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে রবিবার সাংবাদিকদের জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের তেলীপাড়া এলাকার ডিস ব্যবসায়ী রনি সরকারের (২৫) নির্মানাধীণ বাড়ি থেকে গত ৭ অক্টোবর রাতে ৪ রাউন্ড গুলিসহ দুইটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেন ইন্সপেক্টর আবুল কাশেম। পরে রনি সরকারসহ বাড়ির ৫জনকে আটক করা হয়। পুলিশ চলে যাওয়ার পর দুর্বৃত্তরা রনি সরকারের ডিস অফিসের ম্যানেজার আমির হামজাকে (৩২) কুপিয়ে হত্যা করে দূবর্ৃৃত্তরা। পরে প্রকাশ পায় ডিস ব্যবসা ও গার্মেন্টের ঝুটের ব্যবসা দখলের জন্যে সাবেক ছাত্রলীগ নেতা রকিব সরকার তার সহযোগীদের দিয়ে অস্ত্র রেখে রনি সরকারকে ফাঁসাতে চেয়েছিল। আমির হামজাকেও ওই সাবেক ছাত্রলীগ নেতার লোকজন খুন করে। তারা ঘটনাটি কৌশলে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে ধামাচাপা দিতে চেয়েছিল। এসব ঘটনা জেনেও রনি সরকারকে অস্ত্র মামলার আসামী করার অভিযোগ উঠে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। পরে পুলিশ সুপারের নির্দেশে ঘটনাটি তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এ ঘটনার একদিন পর ইন্সপেক্টর আবুল কাশেমকে প্রত্যাহার করা হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।