নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংকের নেমে তিন শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জ সংবাদদাতা:নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের উদ্ধার করতে গিয়ে অসুস্থ হয়েছে দমকল বাহিনীর এক সদস্য।

রোববার বিকেল সাড়ে ৪টায় ফতুল্লার সেহারচর লাল খাঁ এলাকাতে কালাচান ফকির মাজার-সংলগ্ন আবদুর রশিদ বেপারীর মালিকানাধীন নির্মাণাধীন ভবনে ওই ঘটনা ঘটে।
নিহতরা হলো নির্মাণ কাজের ফোরম্যান নবী হোসেন (৪০), লিয়াকত হোসেন (৩৮) ও শাহীন (৩৫)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
নিহত শ্রমিকদের সহকর্মী সবুজ মিয়া জানান, তারা খালিদা মিয়ার চুক্তিতে ওই বাড়িতে কাজ করে। বিকেল সাড়ে ৪টায় প্রথমে নবী হোসেন ট্যাংকের ভেতরে নামেন। দীর্ঘক্ষণ তার কোনো সাড়া শব্দ না পাওয়ায় পরে লিয়াকত ও শাহীনও নামেন। কিছুক্ষণ পর অন্য শ্রমিকেরা গিয়ে দেখে সেখানে তিন শ্রমিকের লাশ পড়ে আছে। দুর্ঘটনার পর ওই কন্ট্রাকদারসহ অন্যরা পালিয়ে গেছেন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম সেখানে গিয়ে তিনজনকে উদ্ধার করতে গিয়ে অসুস্থ হয়েছেন টিম লিডার সাইদুর রহমান। তিনি জানান, ভেতরে পর্যাপ্ত অক্সিজেনের অভাব রয়েছে। অক্সিজেনের অভাবে তিনজনের মৃত্যু হতে পারে।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক শাহজালাল জানান, তিনজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।