প্রতিমন্ত্রীকে পার করতে ১০ ঘণ্টা পর পাটুরিয়ায় ফেরি চালু

ক্রাইমবার্তা রির্পোট:টানা দশ ঘণ্টা বন্ধ থাকার পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারকে পার করার মধ্য দিয়ে শনিবার বেলা ১২টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল শুরু হয়েছে।

ফেরি সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে দৌলতদিয়া ঘাটে আটকা পড়েন প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

অপরদিকে পাটুরিয়া প্রান্তে শত শত যানবাহনের সঙ্গে কয়েকটি লাশবাহী অ্যাম্বুলেন্স আটকা পরে।

পরে ফেরির উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বৃষ্টি আর বাতাসের মাত্রা কিছুটা কম অনুভুত হলে রো-রো ফেরি ‘গোলাম মওলা ’ ও ‘রুহুল আমিন ’ নামের দুটি ফেরি দিয়ে আটকা পড়া মন্ত্রী ও লাশবাহী অ্যাম্বুলেন্সের গাড়ী পারাপারের উদ্দেশ্যে চালু করা হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে আসলে বহরের অন্য ফেরি পুরোদমে চালু করা হয়।

বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)’র আরিচা এরিয়া অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আজমল হোসেন ও পাটুরিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল ফেরি চলাচলের তথ্য নিশ্চিত করেন।

মহিউদ্দিন রাসেল জানান, এই নৌরুটের দুই প্রান্তে এখনো প্রায় এক হাজার বিভিন্ন ধরনের যানবাহন ফেরি পারের অপেক্ষায় আটকে রয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।