গ্রেফতারের পর হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গ্রেফতার ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত  ব্যক্তির নাম আনোয়ার হোসেন। সে উপজেলার নগর শাওতা গ্রামের আসমত আলীর ছেলে।

শুক্রবার ভোররাত ৩টার দিকে উপজেলার জয়নাবাজ এলাকার গড়াই নদীর পাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি করেছে পুলিশ। এর আগে দিনের বেলায় তাকে গ্রেফতার করা হয়েছিলো বলে পুলিশ জানায়। নিহত আনোয়ার হোসেন (২৭) প্রবাসী রাকিবুল হত্যার এজাহারভুক্ত আসামি ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক আজ সকালে জানান, বৃহস্পতিবার দুপুরে প্রবাসী রাকিবুল হত্যার এজাহারভুক্ত আসামি আনোয়ার হোসেনকে বাঁধবাজার এলাকা থেকে আনোয়ার হোসেন উপজেলার নগর শাওতা গ্রামের আসমত আলীর ছেলে। গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

রাতে আনোয়ারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি রাকিবুল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যরা জয়নাবাজ এলাকায় অবস্থান করছে বলে পুলিশকে তথ্য দেন।

তখন আনোয়ারকে নিয়ে জয়নাবাজ এলাকার গড়াই নদীর পাড়ে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় আটক আনোয়ার মারা যান।

পুলিশের দাবি এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের চার সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের গুলি, একটি তলোয়ার ও একটি হাঁসুয়া।

Please follow and like us:
Facebook Comments