আশাশুনিতে নারীর গুরুত্ব শীর্ষক কর্মশালা

এভিএএসনিউজ:আশাশুনি  : আশাশুনিতে গ্রাম আদালতের বিচার প্রক্রিয়ায় নারীর অংশগ্রহণের গুরুত্ব শীর্ষত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।
ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলা প্রশাসন আশাশুনি ও বাংলাদেশ গ্রাম আদালত সক্রীয়করণ (২য় পর্যায়) প্রকল্পের স্থানীয় সরকার বিভাগ এর আয়োজনে কর্মশালায় সভাপতিত্ব করেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা। প্রকল্পের উপজেলা সমন্বয়কারী অক্ষয় সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সমাজ সেবা অফিসার ইমাদুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, এসআই নয়ন চৌধুরী, পিএসআই পীযুষ কান্তি, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান। উপজেলার ১১ ইউনিয়নের ২৮ জন মহিলা মেম্বারের অংশগ্রহনে কর্মশালায় গ্রাম আদালতের উদ্দেশ্য, গঠন ও কার্যাবলী, প্যানেল সদস্যদের ভূমিকা ও দায়িত্ব, গ্রাম আদালতের আইন, বিচারক প্যানেলের প্রয়োজনীয়তা, বিচারিক মূল্যবোধ নিয়ে আলোচনা এবং প্রকল্প কর্তৃক গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন প্রদান করা হয়। এছাড়া গ্রাম আদালত বিষয়ক ভিডিও প্রদর্শন করা হয়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।