লগি-বৈঠার হত্যাযজ্ঞ ছিল পরিকল্পিত হত্যাকান্ড: লেবার পার্টির

ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা: লগি-বৈঠার হত্যাকান্ড কোন বিছিন্ন ঘটনা নয় দাবি করে ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, পল্টন হত্যাকান্ড ছিল আওয়ামী ফ্যাসিবাদী অপশক্তির সুপরিকল্পিত মানবতা বিরোধী অপরাধ।
২৮শে অক্টোবরের এ পল্টন হত্যাকান্ড ছিলো ইতিহাসের পৈচাশিক, বর্বর ও নিষ্ঠুরতম হত্যাযজ্ঞ। যা বাংলাদেশের রাজনীতিতে টানিং পয়েন্ট হিসাবে চিহিৃত হয়ে থাকবে।
এইদিন শেখ হাসিনার নির্দেশে আওয়ামী হায়েনারা লগি বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যা করে এবং লাশের উপর নেচে গেয়ে উল্লাস করেছে। তারা হত্যাকান্ডে কোন বিচায় না করে বরং বাদীকে ভয়ভীতি দেখিয়ে আলোচিত হত্যাকান্ডে মামলা তুলে নিয়েছে।
তিনি বলেন, বিচারের বানী আজ নিভৃতে কাদঁছে। দেশ আজ সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে। নাটোরের উপজেলা চেয়ারম্যান সানাউল্লাহ নুর বাবু, দর্জি শ্রমিক বিশ্বজিৎ দাস, লগি বৈঠার হত্যাকান্ড ও শাপলা চত্বরে মুসল্লি গণহত্যা দেশবাসী ভুলে যায়নি। তাই শেখ হাসিনা একাদশ নির্বাচন নিয়ে বিগত ৫ জানুয়ারীর মতো ষড়যন্ত্রে মেতে উঠেছে। সকল চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে বেগম জিয়ার নেতৃত্বে জনগনের সরকার কায়েম করে সকল গুম খুন অপহরণ ও জুলুম নির্যাতনের বিচার করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।
আজ সকাল ৯ টায় একুশে মিলনায়তনে চিরন্তন বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে লগি-বৈঠার সন্ত্রাসঃ রাজনীতিতে শিক্ষা ও করণীয়” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ফাউন্ডেশনের পরিচালক মোঃ ফারুক রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান। সভায় সাপ্তাহিক আইন সমাজের উপদেষ্টা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ ফরিদ উদ্দিন, বিএনপি কেন্দ্রীয়নেতা ও জাতীয়তাবাদী ফোরামের সভাপতি অ্যাডভোকেট রফিক সিকদার, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, কেন্দ্রীয় নেতা মুস্তাফিজুর রহমান রুম্মান সিকদার ও বাংলাদেশ ছাত্রমিশন অর্থসম্পাদক মেহেদী হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

Please follow and like us:
Facebook Comments