কক্সবাজার সার্কিট হাউজে খালেদা জিয়া

রশীদ: কক্সবাজার সার্কিট হাউজে পৌঁছেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। রাত ৭টা ৫৫ মিনিটে তিনি কক্সবাজার হিলটপ সার্কিট হাউসে পৌঁছান। সেখানে তাঁকে স্বাগত জানান দলের ত্রাণ কমিটির আহবায়ক মীর্জা আব্বাস, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।
পথে পথে ব্যাপক সংবর্ধনা-অভ্যর্থনার মধ্য দিয়ে কক্সবাজার পৌঁছান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার বিকাল ৫টার দিকে তাকে চকরিয়া বাস স্টেশন এলাকায় অভ্যর্থনা জানানো হয়। বিকাল ৫টা ২০ মিনিটের দিকে চকরিয়া স্টেশন অতিক্রম করে বেগম জিয়ার গাড়িবহর। পথিমধ্যে ডুলাহাজারা, খুটাখালী, ঈদগাঁও, রামুতে ব্যাপক শো-ডাউন কওে দলীয় নেতাকর্মীরা।
চকরিয়ার পর কক্সবাজার সদরের এলাকার প্রবেশদ্বার নতুন অফিসে গাড়িরবহরকে স্বাগত জানান সাবেক এমপি লুৎফর রহমান কাজল।
খালেদার জিয়ার গাড়ি বহরে থাকা বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এর সদস্য শামসুদ্দিন দিদার শীর্ষনিউজকে বলেন, চকরিয়ার রাস্তার দুই পাশে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড প্রদর্শন করে সংবর্ধনা জানায় দলীয় নেতাকর্মীরা। এ সময় সাধারণ ঢল নামে। রামুতে বিএনপি নেতাকর্মীদের লাগানো ব্যানার, ফেস্টুন ছিড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। রামু চা বাগান থেকে চাকমারকুল পর্যন্ত হাজার হাজার মানুষ খালেদা জিয়াকে দেখতে রাস্তায় অবস্থান নেন।
অগণিত মানুষের ভিড়ে যান চলাচল সীমিত হয়ে পড়ায় দুর্ভোগে পড়েছেন অনেকে। সড়কে বন্ধ হয়ে যায় স্বাভাবিক যান চলাচল।
পাঁচ বছর পর কক্সবাজারে বিএনপি প্রধানের এ সফরকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সোমবার তিনি উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন। এ সময় তিনি প্রায় ১০ হাজার রোহিঙ্গাকে ত্রাণ দিবেন।

Please follow and like us:
Facebook Comments