সাবেক এমপি রেজা আলীর গুলিবিদ্ধ গানম্যানের মৃত্যু

 ক্রাইমবার্তা রিপোর্ট:ময়মনসিংহ-৭  (ত্রিশাল) আসনের আওয়ামী লীগের সাবেক এমপি অ্যাডভোকেট রেজা আলীর গুলিবিদ্ধ গানম্যান আজগর আলী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজগর  মারা যান।
নিহত আজগর আলী খুলনা জেলার বাগেরহাট সদর থানার দস্তান আলীর ছেলে। তিনি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক। চার বছর যাবৎ তিনি রেজা আলীর গানম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
জানা গেছে, ময়মনসিংহ ৭-ত্রিশাল আসনের সাবেক সংসদ সদস্য রেজা আলীর উপজেলার ধানীখোলা ইউনিয়নের নিজস্ব রেমি ফার্মের ভেতরে শনিবার সকালে হরিণ শিকারের সময় অসাবধানতাবশত  তার গানম্যান আজগর আলী (৪৫) গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে ময়ময়সিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন ধানীখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও এমপির পিএস পাভেল।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, অপারেশনের পর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
সাবেক এমপি রেজা আলী জানান, আমার সিকিউরিটি মারা গেছে শুনেছি।
ত্রিশাল থানা ওসি জাকিউর রহমান জানান, গুলিবিদ্ধ আজগর আলী রাতে মমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গুলি ও বন্দুক  জব্দ করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করা হয়েছে।
Please follow and like us:
Facebook Comments