ডিসেম্বরের নির্বাচনে খালেদা জিয়ার দল কখনোই জয়ী হবে না: নাসিম

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধানের বাইরে কোনো অবস্থাতেই নির্বাচন হবে না। নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। আগামী বছরের ডিসেম্বর মাসে নির্বাচন অনুষ্ঠিত হবে। ডিসেম্বর বিজয়ের মাস, সেই বিজয়ের মাসে প্রগতিশীল, স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগই জয় হবে।

তিনি বলেন, ‘বিজয়ের মাসে জঙ্গি লালন-পালনকারী খালেদা জিয়ার দল কখনোই জয়ী হবে না। খালেদা জিয়া জামায়াত, জঙ্গি-সন্ত্রাসীদের নিয়ে আছেন। জঙ্গি-সন্ত্রাসী আর জামায়াত লালন-পালনকারীদের সঙ্গে কোনো অবস্থাতেই আওয়ামী লীগ তথা ১৪ দল সংলাপে বসবে না।’

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বাংলাদেশের সাম্যবাদী দলের (এমএল) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দলটির সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের একাংশের সভাপতি শরিফ নুরুল আম্বিয়া। বক্তব্য রাখেন, কমরেড লুৎফুর রহমান, দীরেন সেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে দিলীপ বড়ুয়া বলেন, রাজনৈতিক আলোচনা করতে গেলে সমাজতন্ত্র দলগুলোকে ডাকতে হবে। এখন দলীয় প্রতীকে নির্বাচন হয়। মার্কা ছাড়া অনেক বড় বড় দল নির্বাচনে হারবে। আমরা ১৪ দলের সঙ্গে আছি, থাকবো।

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।