তালায় যথাযোগ্য মর্যাদায় ৪৬তম জাতীয় সমবায় দিবস ২০১৭ পালিত

আকবর হোসেন, তালা: “উৎপাদনমূখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তালায় শনিবার (৪নভেম্বর) সকালে ৪৬তম জাতীয় সমবায় দিবস-১৭ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য সমবায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে তালা উপ-শহরের বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ শেষে তালা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের আয়োজনে সমবায় দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার শেখ মোছাদ্দেক হোসেন ।
উপজেলা সমবায় অফিসের কর্মকর্তা অজয় কুমার ঘোষের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, তালা থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান, আরও উপস্থিত ছিলেন,সহকারী সমবায় অফিসার মোঃ জামির হোসেন,সহকারী সমবায় অফিসার হেমেন্দ্র কুমার ,অফিস সহায়ক মোঃ ইয়াছিন আলী,ফ্যাসালিটর মোঃ আরিফুজ্জামান, ফ্যাসালিটর শরিফুল ইসলাম,কপোতাক্ষ মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি ও ইউ পি সদস্য মো. শামছুল হক, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মুকুন্দ কুমার রায়, তালা উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা তাওহীদুর রহমান, ইউপি সদস্য প্রকাশ দালাল প্রমুখ। সমবায় দিবসে বক্তারা বলেন,সমবায়ের মুল উদ্দেশ্য হলো সন্মিলিতভাবে কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নেয়া । সমবায় দিবসে মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি ও ইউ পি সদস্য মো. শামছুল হক আগত সকলকে একটি করে গেঞ্জি উপহার দেন । যতদিন তার সমিতি থাকবে ততদিন সকলকে গেঞ্জি উপহার দেবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন ।
আলোচনা শেষে সমবায় সমিতির উন্নয়নকল্পে বিশেষ অবদান রাখায় বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।

 

Please follow and like us:
Facebook Comments