রাশ মেলায় যাওয়ার পথে ২ নারীসহ ৪ পুণ্যার্থী নিহত

দিনাজপুর: রাশ মেলায় যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে পিকআপ ভ্যান ও অটোচালিত রিকশার মুখোমূখি সংঘর্ষে ২ নারীসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।
নিহতরা হলেন, নীলফামারী উপজেলার জলঢাকা উপজেলার কচুয়া গ্রামের সুশীল রায়ের স্ত্রী শ্রী সুশীলা রায় (৩৫), একই গ্রামের নিপু চন্দ্রে ছেলে হাবু রাম রায় (৪৫), জলঢাকা উপজেলার চিড়াবুধি গ্রামের লক্ষি কান্ত রায়ের স্ত্রী রঙ্গিলা বালা (৩৪) এবং একই গ্রামের মৃত আমানন্দ রায়ের ছেলে অমূল্য চন্দ্র রায়।
শনিবার সকাল পৌনে ৬টায় দিনাজপুর পঞ্জগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন,হতাহতরা সবাই নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী রাশ পূর্ণিমা মেলার রাশ উৎসবে অংশ নিতে আসছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দিরে রাশ পূর্ণিমা মেলার রাশ উৎসবে অংশ নিতে আসা যাত্রীদের নিয়ে একটি অটোচালিত রিকশাভ্যান এবং ঠাকুরগাঁও অভিমুখে যাওয়া হলুদ রঙ্গের একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ২ নারীসহ ওই ৪ জন নিহত হয়। আহত হয় আরো ৫ জন। আহতদের মধ্যে দু’জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হরা হয়েছে। এদের দু’জনের অবস্থা আশংকাজনক। আর ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটি আটক করেছে। চালক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
লাশ উদ্ধারের পর পুলিশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পােিয়ছেন।
উল্লেখ্য, আজ শনিবার দিনাজপুরের কাহারোলের ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দিরে রাশ পূর্ণিমা উৎসব। এ উৎসবকে ঘিরে মন্দিও চত্বরে বসেছে মাসব্যাপী রাশ মেলা।

Please follow and like us:
Facebook Comments