অনির্বাচিত সরকার রাষ্ট্রের স্তম্ভগুলো ধ্বংস করে দিয়েছে: ফখরুল

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের লক্ষ্য ছিল সমাজ পরিবর্তন করবো। আজকে আমরা কঠিন সময় পার করছি। নির্বাচিত নয় এমন একটা সরকার রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে দিয়েছে। সরকারের প্রতারণা থেকে মুক্ত হতে হবে, একটাই পথ, জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভাইস চেয়ারম্যান আফসার আহমেদ সিদ্দিকীর ১৬তম মৃত্যুবার্ষিকীতে এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে আফসার আহমদ স্মৃতি ফাউন্ডেশন।

মির্জা ফখরুল কলেন, সরকার অবলীলায় মিথ্যা বলছে। লাখ লাখ মানুষ দেশনেত্রীকে দেখতে এসেছে। কিন্তু সরকারের লোকেরা কয়েকদফা হামলা করেছে। কিন্তু তারা অবলীলায় মিথ্যা বলে যাচ্ছেন যে, বিএনপির দলীয় কোন্দলে এ হামলা হয়েছে।
তিনি আরো বলেন, রাজনীতি হয়ে দাঁড়িয়েছে একটা হাতিয়ার। এজন্য তরুণরা রাজনীতিকে ঘৃণা করছে।

ফখরুল বলেন, ‘সরকার জনগণের সাথে প্রতারণা করছে, আস্থা হারিয়েছে বলেই ক্ষমতায় টিকে থাকার জন্যই এমন করছে।
আজ জাতীয় ঐক্য প্রয়োজন, ঐক্যবদ্ধ হয়েই সরকারকে হটাতে হবে। আমরা যদি এই অপশক্তিকে পরাজিত করতে পারি তাহলেই এই দেশের মানুষের জীবনে শান্তি আসবে।’

সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরীন খান, আফসার আহমদ স্মৃতি ফাউন্ডেশনের আহবায়ক বেগম জাহানারা সিদ্দিকী প্রমুখ।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।