র্পাবতীপুরে ৩৩১ শক্ষিা প্রতষ্ঠিানে ক্রীড়া সামগ্রী বতিরনে প্রাথমকি ও গণশক্ষিা মন্ত্রী

মো: রুকুনুজ্জামান , র্পাবতীপুর (দনিাজপুর) প্রতনিধি
দনিাজপুররে র্পাবতীপুর উপজলোর ৩৩১টি শক্ষিা প্রতষ্ঠিান প্রধানদরে হাতে খলোর সামগ্রী বতিরন করা হয়। উপজলো চত্বরে আয়োজতি ক্রীড়া সামগ্রী বতিরণ সমাবশেে প্রাথমকি ও গণশক্ষিা মন্ত্রী এ্যাড মোস্তাফজিুর রহমান বলনে, লখোপড়ার পাশাপাশি শক্ষর্িাথীর শরীর গঠনওে খলোধুলার বকিল্প নইে। গোটা বশ্বিে নজি দশেকে পরচিতি করে তুলতে পারনে একজন খলেোয়াড়। অনুষ্ঠানে উপজলোর ২০৭টি প্রাথমকি, ৭২টি মাধ্যমকি, ৩৯টি মাদরাসা ও ১৬টি কলজেে ক্রকিটে সটে, ফুটবল ও হ্যান্ডবল বতিরণ করা হয়। এতে সভাপতত্বি করনে র্পাবতীপুর উপজলো নর্বিাহী র্কমর্কতা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান।
এসময় বক্তব্য রাখনে উপজলো পরষিদ চয়োরম্যান আমনিুল ইসলাম, উপজলো আওয়ামীলীগরে সভাপতি হাফজিুল ইসলাম প্রামানকি, সাধারন সম্পাদক মুক্তযিোদ্ধা রজোউল করমি, সাবকে পৌর চয়োরম্যান এমএ ওহাব সরকার, উপজলো আওয়ামীলীগরে যুগ্ম সাধারন সম্পাদক ও র্পাবতীপুর ইয়ংস্টার ক্লাবরে সভাপতি আমজাদ হোসনে, দনিাজপুর পল্লী বদ্যিুৎ সমতিরি-২ র্পাবতীপুর জোনাল অফসিরে ডজিএিম মজবিুল হক, মাধ্যমকি শক্ষিা র্কমর্কতা আব্দুস সাত্তার সরকার, উপজলো প্রাথমকি শক্ষিা র্কমর্কতা মোস্তাফজিুর রহমান ও সমবায় র্কমর্কতা শারমীন আক্তার প্রমুখ।
এর আগে মন্ত্রী উপজলো আওয়ামীলীগরে নবনর্মিতি চার তলা বশিষ্টি দলীয় র্কাযালয়রে ভত্তিি প্রস্তর স্থাপন করনে। এছাড়াও মন্ত্রী জাতীয় সমবায় দবিস উপলক্ষে আয়োজতি র‌্যালীতে অংশ গ্রহন শষেে শ্রষ্ঠে সমবায়ীদরে মাঝে ক্রস্টে প্রদান করনে।#

Please follow and like us:
Facebook Comments