সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি: সেতুমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোর্ট: ঢাকা: ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে ১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, এটাই সরকারের পক্ষ থেকে দলটির প্রতি সহযোগিতা।
বৃহস্পতিবার টিএসসি মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক সভায় এসব কথা বলেন তিনি।
এসময় তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো ঝামেলা না হয় সে ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখছেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে তিনি বলেন, শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করলে ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা করা হবে। তবে কোনো বিশৃঙ্খলা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আপনাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে।
ছাত্রলীগের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, কিছু কিছু ঘটনার কারণে দল খুবই বিব্রত। সিলেট এবং চট্টগ্রামে ছাত্রলীগের দু গ্রুপের সংঘর্ষের ঘটনা তথ্য সন্ত্রাস নয়। সবসময় মনে রাখতে হবে সত্যকে পাশ কাটিয়ে চলে যাওয়া কোনো সমাধান নয়। অনির্দিষ্টকালের জন্য প্রতিষ্ঠান বন্ধ ঘোষণাও কোনো সমাধান নয়। এক্ষেত্রে কঠোর পদক্ষেপ নিতে হবে।
বুধবার কুষ্টিয়ার মিরপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর দেওয়া বক্তব্য সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ‘তিনি (ইনু) রাগ, ক্ষোভ এবং অভিমান থেকে হয়তোবা এ কথা বলেছেন। এ বিষয়ে দলীয় ফোরামে আলোচনা হবে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।