ফরিদপুরে শ্মশানঘাটে ২ ভাইকে কুপিয়ে হত্যা

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় দুই ভাইকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা।বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার বারাসিয়া নদীর পাশের শশ্মান ঘাটে এ ঘটনা ঘটে।
নিহত দুই ভাই হলেন- বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের মৃত জহুর মোল্যার ছেলে কাপড় ব্যবসায়ী ইদ্রিস মোল্লা (৪৫) ও কাঠ ব্যাবসায়ী লাভলু মোল্লা  লাভু (৪০)।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে আলফাডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দুই ভাই বাড়ির দিকে রওয়ানা হন।
পথে বারাসিয়া নদীর পাশের শশ্মানঘাটে পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা  মুখোশ পরিহিত ১৫ থেকে ২০ জন দুবৃর্ত্ত তাদের ওপর হামলা চালায়।
হামলাকারীরা ইদ্রিস ও লাভলুকে রামদা, চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কোপায়। একপর্যায়ে দুই ভাইকে মৃত ভেবে দুবৃর্ত্তরা চলে যায়।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় দুই ভাইকে প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১২টার দিকে তারা মারা যান।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল করিম দুই ভাইয়ের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুবৃর্ত্তরা ইদ্রিস ও লাভুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান।

ওসি জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। তবে কী কারণে দুই ভাইকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Please follow and like us:
Facebook Comments