নাটোরে প্রেমের প্রস্তাব দিয়ে ধর্ষনের চেষ্টা স্বামী কর্তৃক তালাক ॥ অবশেষে প্রেমিকের বাড়ীতে অনশন

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে প্রেমের প্রস্তাব দিয়ে ধর্ষনের চেষ্টার ঘটনায় স্বামী কর্তৃক গৃহবধুকে তালাক দেওয়ার পর বিয়ের দাবিতে দুইদিন ধরে প্রেমিকের বাড়ীতে অনশন করছে সীমা নামের এক গৃহবধূ। পুলিশ ও সরেজমিন সুত্রে জানাযায়, শনিবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর থেকে গুরুদাসপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে। বৃহস্পতিবার রাতে বেড়গঙ্গারামপুরে সীমার স্বামী সার ও কীটনাশক ব্যবসায়ীর বাড়ী না থাকার সুযোগে প্রতিবেশী উজ্জল তার বাড়ীতে যায়। ধর্ষনের চেষ্টাকালে সীমার ডাক চিৎকারে দেবর খোরশেদ গিয়ে উজ্জলকে আটকাতে চেষ্টা করে। এসময় গেট খুলে দিলে প্রেমিক উজ্জলের পরিবারের লোকজন তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রাতেই সীমার স্বামী রাজদুল তাকে তালাক দেয়। ভোরে প্রেমিক উজ্জলের বাড়ীতে আসলে উজ্জলের মা-বাবা তাকে মারপিট করে বাড়ীর বাহিরে বেড় করে দিয়ে গেটে তালা দিয়ে বাড়ীর সবাই পালিয়ে যায়। এঘটনা থানা পুলিশ জানতে পেরে শনিবার সীমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সীমা উপজেলার দৌলতপুর গ্রামের শাহীনের মেয়ে ও বেড়গঙ্গারামপুর গ্রামের রাজদুলের স্বী। উজ্জল প্রতিবেশী ভাদু শাহ’র ছেলে। সে বিলচলন শহীদ শামসুজ্জোহা সরকারী কলেজে অনার্স পড়ছে বলে জানাগেছে। লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। এলাকাবাসী সুত্রে জানাযায়, দশ বছর পুর্বে রাজদুল ও সীমার বিয়ে হয়। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পরকীয় প্রেমর সম্পর্ক চলে আসছে। তাদের সম্পর্কের বিষয়ে এলাকার মানুষ জানলেও ভয়ে কেউ মুখ খুলতে পারেনি। ঘটনার দিন মেয়েটির ঘরে উজ্জলকে আটকালেও তাদের লোকজন জোড়পুর্বক বেড় করে নিয়ে যায়। তার পরিবারের লোকজন উজ্জলকে পালাতে সহযোগিতা করে। সীমা খাতুন জানান, বিভিন্ন অযুহাতে তাদের বাড়ীতে যাতায়াত করতো উজ্জল। ঘটনার দিন রাতে উজ্জল তার বাড়ীতে আসে। প্রেমের প্রস্তাব দিয়ে জোড়পুর্বক ধর্ষনের চেষ্টা করে। এঘটনায় তার স্বামী তাকে তালাক দিয়েছে। উজ্জল বিয়ে না করলে মৃত্যু ছাড়া তার কোন উপায় নেই বলে তিনি জানান। এঘটনায় লম্পট প্রেমিক উজ্জলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নাটোরে দুই শতাাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে পোশাক বিতরণ

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলার চলনবিলের দূর্গম পল্লীর ক্ষিদ্র বড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে পোশাক বিতরণ করা হয়েছে। শনিবার স্কুল মাঠে ২০১৬-১৭ অর্থ বছরের এলজিএসপি প্রকল্পের বরাদ্দ প্রাপ্ত অর্থায়নে ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে এই পোশাক বিতরণ করা হয়। প্রকল্প সভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে পোশাক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা। এসময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন আল আজাদ ছানা, সাবেক ইউপি চেয়ারম্যান শামীমা হক রোজী, এ্যাড. জাকির হোসেন, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বারিক, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল আজিজ, ইউপি সদস্য তাছলিমা খাতুন প্রমূখ।

নাটোরে ভলিবল ফাইনাল
নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় শনিবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুর্দ্ধ-১৬ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সিংড়া দমদমা স্কুল এন্ড কলেজ ২-০ সেটে শেরকোল শমজান আলী হাই স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। প্রতিযোগিতায় উপজেলার মোট ১৩টি দল অংশ নেয়। শেরকোল শমজান আলী হাই স্কুল মাঠে আয়োজিত ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাছে পুরস্কার বিতরণ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রেজা হাসান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার রাকিবুল হাসান এছামী এবং সভাপতিত্ব করেন শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব।

মোঃ রিয়াজুল ইসলাম
নাটোর সংবাদদাতা
মোবাঃ ০১৭১৩-৭৭৫৯৮০
তারিখঃ ১৮.১১.১৭

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।