খুলনায় যুবককে গুলি করে হত্যা

ক্রাইমবার্তা রিপোর্ট:খুলনায় গুলি করে অনুপ কুমার দাস (২৬) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে নগরীর দৌলতপুর থানার পাবলা সবুজ সংঘের পূর্ব পাশের কেশব লাল রোডে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত অনুপ দাস পাবলা তিন দোকানের মোড়ের বেহারা এলাকার সাধন কুমার দাসের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, অনুপ দাস নগরীর পাবলা এলাকার চিহিৃত মাদক বিক্রেতা ও ছিনতাইকারী। তিনি নিজেও মাদকসেবন করতেন। পুলিশের গ্রেফতারের ভয়ে তিনি তিনি বেশিরভাগ সময় একই এলাকায় শ্বশুরবাড়িতে আত্মগোপন করে থাকতেন।

মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে তাকে অজ্ঞাত ব্যক্তিরা পাবলা সবুজ সংঘের পাশের কেশব লাল রোডে গুলি চালিয়ে হত্যা করে। খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে দৌলতপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পুলিশ জানায়, নিহত অনুপের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক ব্যবসা ও ছিনতাইয়ের মামলা রয়েছে। সে এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, নিহত অনুপের বুকের ডান পাশে ও হাতে দুটি গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে ভোর সাড়ে চারটা থেকে পাঁচটার মধ্যে হত্যা করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Please follow and like us:
Facebook Comments