স্ত্রীর লাশ দেখা হলো না স্বামীর

ক্রাইমবার্তা রিপোর্ট:স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে ঢাকা থেকে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয়েছিলেন আনোয়ার হোসেন। কিন্তু স্ত্রীর লাশ দেখার আগেই বাড়ির পাশে এসে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। মঙ্গলবার ভোরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন দেবিদ্বার উপজেলার ৭ নম্বর এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর গ্রামের সাবেক এমএনএ আবদুল আজিজ খানের বাড়ির মোখলেছুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও তাঁর স্ত্রী একই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে রিফা আক্তার (২৪)। এক বছর আগে বিয়ে হলেও তাদের সংসারে কোনো সন্তান আসেনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার গৃহবধূ রিফা আক্তার পুকুর পাড়ে স্বামী আনোয়ারের সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। একপর্যায়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে তিনি পুকুরে পড়ে যান। বাড়ির লোকজন উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্ত্রীর মৃত্যু সংবাদ পেয়ে আনোয়ার হোসেন রাতে বাড়ির উদ্দেশে রওনা হন। গভীর রাতে তিনি বাড়ির কাছাকাছি এসে পৌঁছান। এসময় তিনি স্ত্রীর নাম ধরে চিৎকার করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে অজ্ঞান অবস্থায় দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। স্ত্রী ও স্বামীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে দেবিদ্বার থানার এসআই সাইদুর রহমান জানান, মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:
Facebook Comments