নাটোরে জামাইকে পিটিয়ে জখম

নাটোরে এস এ পরিবহনের গাড়িতে আগুন ॥ ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত
নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে এসএ পরিবহন নামে কুরিয়ার সার্ভিসের কন্টেনার ট্রাকে আগুন লেগে ৪৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। বৃহস্পতিবার মধ্যে রাতে ঢাকা থেকে নাটোর আসার সময় বনপাড়া-হাটিকুমরুল সড়কের বড়াইগ্রামের আইরমাড়ি এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নাটোর ও গুরুদাসপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা আক্তার হোসেন অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, ট্রাকের ইঞ্জিন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। আগুনে প্রায় ৪৫ লাখ টাকার মালামাল পুড়ে বিনষ্ট হয়েছে। উদ্ধার করা হয়েছে দুই কোটি টাকার মাল।

 

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে শ^শুর বাড়ীর লোকজন জামাইকে পিটিয়ে হাসপাতালে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে। জানাযায়, বৃহস্পতিবার রাতে উপজেলার নাজিরপুর বাজারের ব্যবসায়ী জামাই শহিদুল ইসলাম মেহেদীকে ভাড়াটিয়া গোন্ডা বাহিনী দিয়ে ধরে নিয়ে যায়। উপজেলার নাজিরপুর ইউনিয়নের বৃ-কাশো গ্রামের শ^শুর রফিকুল ইসলামের বাড়ীতে শফিকুল ইসলাম, এনামুল হক, মাসুম তাকে কারেন্টের চাবুক দিয়ে পিটিয়ে বর্বর জখম করে। ওই অবস্থায় তাকে বাড়ীর পাশের ডোবার ঠান্ডা পানিতে নামিয়ে মেরে ফেলার চেষ্টা করলে জীবন বাঁচাতে ওই কাগজ গুলোতে স্বাক্ষর করে। ঘটনাটি আশপাশের লোকজন জানতে পেয়ে তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই সময় তার কাছ থেকে জোড় পুর্বক নন-জুডিশিয়াল ফাঁকা ষ্ট্যাম্প এবং কাবিন নামায় স্বাক্ষর নেয় এবং তার কাছে থাকা মোটর সাইকেল ও ৩৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় শ^শুরসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। মেহেদী উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কুমার খালী গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। স্থানীয় সুত্রে জানাযায়, প্রেমের সম্পর্ক করে দেড় বছর আগে মেহেদী ও শারমিলা আক্তার ওরফে রাবেয়ার মধ্যে বিয়ে হয়। মেয়েটির পূর্ণ বয়স না হবার কারনে ওই সময় রেজিষ্ট্রি না করে কলেমা পড়ে বিয়ে হয়। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নাটোরে অপহৃত এক স্কুল ছাত্রীকে
চলন্ত মটরসাইকেল থেকে ফেলে দেয়ায় থানায় মামলা
নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে প্রতিবাদের মুখে চলন্ত মটর সাইকেল থেকে ফেলে দিয়ে পালালে থানায় মামলার পরও অপহরণকারী আটক হয়নি। ওই ছাত্রীর বাবা লালপুর উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে উপজেলার মানিকপুর গ্রামের আবু হোসেনের বখাটে ছেলে মিরন প্রায়ই উত্যক্ত করত। মেয়ের কাছে জানতে পেরে ছাত্রীর বাবা উত্যক্তকারী মিরনকে শাসিয়ে দেয়। এতে মিরন ক্ষিপ্ত হয়ে প্রাইভেট পড়তে যাওয়ার পথে গত সোমবার ওই ছাত্রীর দুই বান্ধবীর সহায়তায় তাকে অপহরণ করে মিরন তার মটর সাইকেলে তুলে নিয়ে পালাতে চেষ্টা করে। এসময় চিৎকারে ওই মেয়েটির চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে বখাটে মিরন তাকে চর থাপ্পর মেরে চলন্ত মটর সাইকেল থেকে ফেলে পালিয়ে যায়। চলন্ত মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে ওই ছাত্রীটি মারাত্মক জখম হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে ভর্তি করে দেয়। এব্যাপারে ওই ছাত্রীর প্রাইভেট শিক্ষক মাহাবুবুর রহমান রিপন জানান, ঘটনাটি তিনি ছাত্রীর বাবার কাছে শোনার পর বাড়িতে গিয়ে দেখা করে তার ছাত্রীর খবর নিয়ে এসেছেন। ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন জানান, ঘটনাটি খুবই দুঃখজনক এব ওই ঘঁনার তীব্র নিন্দা জানিয়ে এলাকায় তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করবেন। ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান ওই বখাটের বিরদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ^াস দিয়েছেন। লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, অভিযোগ পেয়েছেন তবে তা রেকর্ড করেছেন তবে এষনও মিরণকে আটক করা য়ায়নি। আটক করা হলে তার বিরুদ্ধে প্রযোজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

 

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।