জাতীয় ক্রীড়া অঙ্গনে সাতক্ষীরার মুস্তাফিজ ও সৌম্য সরকারের মাধ্যমে বিশ্বের দরবারে বাংলাদেশ আজ পরিচিতি লাভ করছে-খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া

সাতক্ষীরা প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় সাতক্ষীরা স্টেডিয়ামে বেলনু উড়িয়ে এ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। এসময় তিনি বলেন দেশের ক্রীড়া ক্ষেত্রে সাতক্ষীরা একটি উজ্জল নক্ষত্র।এ জেলার মানুষ ক্রীড়া প্রেমী। খেলার মাধ্যমে মাদক থেকে ছেলেমেয়েদেও দূরে রাখবে। এসময় তিনি আরও বলেন দেশের জাতীয় ক্রীড়া অঙ্গনে সাতক্ষীরার মুস্তাফিজ ও সৌম্য সরকারের মাধ্যমে বিশ্বের দরবারে বাংলাদেশ আজ পরিচিতি লাভ করছে।
সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দিনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা পুলিশ সুপার মো: আলতাফ হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ইলিয়াস হোসেন, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সিরাজুল ইসলাম খান প্রমুখ।
উদ্বোধনী খেলায় স্বাগতিক সাতক্ষীরা পৌরসভা দল বনাম শ্যামনগর উপজেলা দল অংশ নেয়। খেলার প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। খেলার দ্বিতীয়ার্ধের ২০ মিনিটের মাথায় সাতক্ষীরা পৌরসভা দলের ১১ নং জার্সিধারী খেলোয়ার ইব্রাহিম ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। এর পর দ্বিতীয়ার্ধের ঠিক ২৫ মিনিটের মাথায় শ্যামনগর উপজেলা দলের ৫ নং জার্সিধারী খেলোয়ার বিপ্রজিৎ ১টি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনতে সক্ষম হয়।
পরবর্তীতে কোন দলই আর গোল করতে পারেনি। লীগ পদ্ধতির এই খেলায় ১-১ গোলে ড্র হলে উভয় দল ১ পয়েন্ট করে পায়।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।