সত্য বলায় তারেক রহমানের প্রচারণা বন্ধ করে দিয়েছে সরকার: খালেদা জিয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, তারেক রহমান অতিব সত্য কথা বলেছে বলেই এই সরকার তার প্রচারণা বন্ধ করে দিয়েছে। সরকার তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে দেশের মানুষ তারেক রহমানকে ভালোবাসে, দেশে ফিরে তারেক তার বাবার মতোই জনগণের সেবা করবে।

শনিবার রাত সাড়ে ৮টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ৩টি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে লেখা তিনটি বইয়ের আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচন করছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এ সময় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ এবং বিশিষ্ট বুদ্ধিজীবীরা উপস্থিত ছিলেন।

বই তিনটি হচ্ছে যথাক্রমে: ১। ‘তারেক রহমান ও বাংলাদেশ‘, সম্পাদনা করেছেন- মাহাবুবুর রহমান ও প্রকাশক পারভেজ মল্লিক। ২। ‘তারেক রহমানের রাজনীতি ও রাষ্ট্রভাবনা’ লেখক: এম সাইফুর রহমান, প্রকাশক : হাবিবুর রহমান চাকলাদার (অপু)। ৩। ‘দীপ্তিমান দেশনায়ক’ সম্পাদনা করেছেন-ভিপি সাইফুল ইসলাম, প্রকাশক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, বগুড়া জেলা শাখা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, দেশের মানুষের ভালবাসায় জিয়ার পরিবার কৃতজ্ঞ। সত্য বলায় তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে এবং তার বক্তব্য প্রচার বন্ধ করেছে সরকার।

Please follow and like us:
Facebook Comments