ফেনসিডিল ও ইয়াবাসহ এসআই গ্রেফতার: কারাগারে

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:বিপুল পরিমাণ মাদবদ্রব্যসহ পুলিশের এক এসআইকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার তাকে কারাগারে পাঠানো হয়।এর আগে বুধবার বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলার মাস্টার বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা, ২৩ বোতল ফেনসিডিল, নগদ ৪৫ হাজার টাকা ও একটি মোটরসাইকেলে উদ্ধার করা হয়। গ্রেফতার পুলিশ সদস্য সৈয়দ জহুরুল হক বাবলু মনোহরদী উপজেলা চন্দনবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, মাদকের একটি চালান নরসিংদীর মনোহরদীর উপজেলার মাস্টার বাড়ি বাজার এলাকা থেকে চরমান্দালিয়া গ্রামের দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়।

এ সময় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তল্লাশি চালিয়ে তার প্যান্টের ডান পকেট থেকে ১৫০ পিস ইয়াবা, বাম পকেট থেকে নগদ ৪৫ হাজার টাকা এবং ব্যাগ থেকে ২৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তল্লাশির সময় বাবলু নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ছেড়ে দেয়ার দাবি জানান। পরে গোয়েন্দা পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

শনিবার নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কুমার নাথের আদালতে তোলা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার বাবলু দীর্ঘদিন পেশার অন্তরালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদীর থানার এসআই বলে দাবি করেন বলেও জানান এসআই খোকন।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।