চট্টগ্রামে নিজ প্রতিষ্ঠানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা#গাজীপুরে ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশলাখ টাকা ছিনতাই#বগুড়ায় ভর্তি পরীক্ষা দিতে এসে যুবক খুন

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:ঢাকা: চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মাদারবাড়ির কদমতলী এলাকায়র নিজ ব্যবসা প্রতিষ্ঠানের  মো.হারুন (৪০) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।
রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এই ঘটনা ঘটেছে। হারুন স্থানীয় বিএনপি নেতা মরহুম দস্তগীর চৌধুরীর ভাই আলমগীর চৌধুরীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার মো.জাহাঙ্গীর আলম।

—————————-0—————————————

গাজীপুরে ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশলাখ টাকা ছিনতাই

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গিলারচালা এলাকায় হাজী মফিজউদ্দিন সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রোববার সকাল ১০টার দিকে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত ব্যবস্থাপক নিয়ামত আলী (৩৫) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে।

ছিনতাইকারীদের চাপাতির আঘাতে তাঁর হাতের রগ কেটে যাওয়ায় মাওনা চৌরাস্তার এ কে মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাজী মফিজউদ্দিন সিএনজি পাম্পের মালিক প্রকৌশলী তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মত পাম্পের ব্যবস্থাপক নিয়ামত আলী মাওনা চৌরাস্তার একটি ব্যাংকে জমাদানের উদ্দেশ্যে নগদ দশ লাখ টাকা ও আঠার লাখ টাকার দুইটি পে-অর্ডার নিয়ে রওয়ানা হয়ে পাম্পের সামনেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে।
এসময় মোটর সাইকেল যোগে দুই যুবক এসে চাপাতি দিয়ে নেয়ামতের হাতে আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে দ্রুত পালিয়ে  যায়।  পরে স্থানীয়রা আহত অবস্থায় ব্যবস্থাপক নিয়ামতকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার একে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান।
মাওনা চৌরাস্তার একে মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, আহত নেয়ামতের ডান হাতের রগ কেটে যাওয়ায় তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত ব্যবস্থা গ্রহনের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) জামিল রাশেদ জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  এবিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

————————–0—————————

বগুড়ায় সেনাবাহিনীতে ভর্তি পরীক্ষা দিতে এসে যুবক খুন

  বগুড়া: বগুড়ায় সেনাবাহিনীতে ভর্তি পরীক্ষা দিতে এসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ এলাকায় এই খুনের ঘটনা ঘটে। নিহত সাব্বির আহম্মেদ (১৮) নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার কুড়াইল গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।
পুলিশ জানায়, সাব্বির ও তার বন্ধু কৃষ্ণ সেনাবাহিনীতে ভর্তি পরীক্ষা দেয়ার জন্য শনিবার সন্ধ্যার পর বগুড়া শহরে আসে। এরপর দুই বন্ধু পায়ে হেঁটে শহরের সাতমাথা এলাকায় ঘোরাফেরা করছিল। রাত সাড়ে ৯টার দিকে দুই বন্ধু সাতমাথা থেকে শেরপুর রোড হয়ে আলতাফুন্নেছা খেলার মাঠের পশ্চিম পার্শ্বে  যায়। সেখানে দু’জন প্রসাব করার সময় কয়েকজন যুবক এসে তাদেরকে মারপিট শুরু করে। একপর্যায়ে কৃষ্ণ দৌড়ে পালিয়ে গেলেও দুর্বৃত্তরা সাব্বিরকে এলোপাথারি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় সাব্বির মারা যায়। বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজলে ইলাহী শীর্ষনিউজ জানান, সাব্বির খুনের কোন কারণ খুঁজে পাওয়া যাচ্ছে না। দুর্বৃত্তরা তার ব্যাগ এবং টাকা পয়সা নেয়নি। একারণে খুনের পিছনে ছিনতাইকারীরা আছে কি-না তাও বোঝা যাচ্ছে না।

Please follow and like us:
Facebook Comments