কাশিমপুর কারাগারে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামির মৃত্যু# ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত#লাগেজে অজ্ঞাত যুবতীর লাশ

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে পৃথক ঘটনায় তিনজন নিহত হয়েছে। আমাদের গাজীপুর প্রতিনিধি মোঃ রেজাউল বারী বাবুলর পাঠানো পৃথক রির্পোট

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের বুধবার ফাঁসির দন্ডপ্রাপ্ত এক আসামীর মৃত্যু হয়েছে। নিহতের নাম আব্দুর রহিম (৯২)। সে নেত্রকোনার আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত করিম নেওয়াজের ছেলে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, বুধবার ভোর রাতে আব্দুর রহিম অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে কারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে সকাল সোয়া ৭টার দিকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।
আব্দুর রহিম নেত্রকোনার একটি হত্যা মামলায় তার দুই ছেলেসহ আদালত কর্তৃক ফাঁসির দন্ডে দন্ডিত হয়। ২০১৫ সালের ১৭ মে তাদের এ কারাগারে পাঠানো হয়। তারা কারাগারের একই সেলে থাকতেন।

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতনিধি/আসাবি

————————-0———————————-

 

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে বুধবার ঢাকা ময়মনসিংহ রেলসড়কের গাড়ারণ এলাকায় ডেমু ট্রেনে কাটা পরে এক ব্যাক্তি মারা গেছে। নিহতের নাম তাফাজ্জল হোসেন (৭০)। সে শ্রীপুরের সোনাকর গ্রামের মৃত হাজ্বী আমীর আলীর ছেলে।
নিহতের পারিবরিক সূত্র ও এলাকাবাসি জানায়,বুধবার দুপুর ১২টার দিকে শ্রীপুরে ডাক্তার দেখিয়ে বাড়ী ফিরছিল তাফাজ্জল।পথে রিক্সা থেকে নেমে সে রেল লাইনের মাঝ খানদিয়ে হাঁটছিল। নিহত তাফাজ্জল কানে কম শুনতো । এসময় গাজীপুর গামী ডেমু ট্রেনটি পেছন থেকে ধাক্কা দিলে ট্রেনের নিচে কাটাপরে তার মৃত্যু হয়। নিহতের স্বজনরা খন্ড বিখন্ড লাশ কুরিয়ে বাড়ী নিয়ে যায়। নিহতের স্বজন সাবেক ইউপি সদস্য আ.রব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতনিধি/আসাবি

———————-0————————-

গাজীপুরে লাগেজে অজ্ঞাত যুবতীর লাশ।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে লাগেজ থেকে অজ্ঞাত এক যুবতীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পড়নে হলুদ রংয়ের বাটিকের কামিজ এবং কালো স্যালোয়ার ছিল।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের চান্দনা চৌরাস্তার কাপাসিয়া- কিশোরগঞ্জ বাস স্টপেজে রাস্তার পাশে মঙ্গলবার রাতে একটি লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে এলাকাবাসির সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌছে লাগেজ খুলে বস্তায় ভরা এক যুবতীর লাশ দেখতে পায়। লাশটি উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাগেজে লাশের সঙ্গে মেয়েদের ব্যবহৃত কিছু জামা-কাপড় পাওয়া গেছে। পুলিশের ধারনা দুর্বৃত্তরা অন্যত্র কোথাও যুবতিকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ লাগেজে ভরে ওখানে ফেলে রেখে যায়।

Please follow and like us:
Facebook Comments