সাতক্ষীরার কলরোয়ায় একসঙ্গে স্বামী-স্ত্রীর বিষপান!

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার কলরোয়ায় পারিবারিক কলহের জের ধরে একসঙ্গে স্বামী-স্ত্রী বিষপান করেন। এতে স্বামী বেঁচে গেলেও স্ত্রীর মৃত্যু হয়েছে। উপজেলার  কুশোডাঙ্গা ইউনিয়নের রায়টা গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্র জানায়,  গ্রামের হাফিজুদ্দীন গাজীর পুত্র হাফিজুর রহমান(৩৫) ও তার স্ত্রী নাজমা আক্তার (৩০) পারিবারিক কলহের জের ধরে শুক্রবার স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করে।  পরে তাদের দুজনকেই একসঙ্গে কলারোয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম  জানান, প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর ও নাজমা আক্তারের শারীরিক অবস্থার কোনো পরিবর্তন না হওয়ায় কর্ত্যব্যরত চিকিৎসক নাজমা আক্তারকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।  ওই হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহতের স্বামী হাফিজুর রহমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি জানান, স্ত্রী তাকে তার চারিত্রিক বিষয় নিয়ে সন্দেহ করতো ঝগড়ার দিন দুজনে উত্তেজিত হয়ে বাড়িতে রাখা জমির কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন।

০৮ ডিসেম্বর ২০১৭,শুক্রুবার:ক্রাইমর্বাতাডটকম/যুগান্তর/আসাবি

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।