ডোমারে গৃহবধুর লাশ উদ্ধার#রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

ডোমারে গৃহবধুর লাশ উদ্ধার
তোজাম্মেল হোসেন মঞ্জু, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে পারিবারিক কলহের জেড়ে পবিত্রা রানী(২৫) নামে এক সন্তানের এক জননী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের ৯ নং ওয়ার্ড রেললাইন পাড়ায় ঘটনাটি ঘটে। শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। পবিত্রা রানী সোনারায় রেললাইন পাড়ার প্রদীপ চন্দ্রের স্ত্রী। স্থানীয়রা জানায়,পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর সাথে মনোমালিন্য চলে আসছিল।শুক্রবার সকালে তাদের মধ্যে বাক-বিতন্ডার ঘটনা ঘটে। এরেই এক পর্যায়ে সকলের অগোচরে তার নিজ ঘড়ে গরুর গরু গলায় ঝুলিয়ে ঘড়ের স্বরের মধ্যে সে আত্মহত্যা করে। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) ইব্রাহিম খলিল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ শুক্রবার দুপুরে জেলার মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত রির্পোট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

ডোমারে রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান
তোজাম্মেল হোসেন মঞ্জু, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে একই মঞ্চে বেগম রোকেয়া ও আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

OLYMPUS DIGITAL CAMERA

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত ৯ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তলন করে এক বর্ণাঢ্য রালী এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরিষদ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর খাতুনের সভাপতিত্বে শিক্ষিকা নাজিরা আক্তার ফেরদৌসি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উম্মে ফাতিমা। বিশেষ অতিথি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, ডোমার সরকারী কলেজের সহকারী অধ্যাপক এএসএম জাকির, একাডেমীক সুপার ভাইজার শফিউর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তৌহিদুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা গোলজার রহমান। নারী নেত্রী ডেইজী নাজনীন মাশরাফী নীনা, তৌহিদা জ্যোতি, আছমা সিদ্দিকা বেবী, রতœা বেগম প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় “জয়ীতা অন্বেষনে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় ৫ জয়ীতা নারীকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনে আছমা সিদ্দিকা বেবী, সফল জননী তছকিনা বেগম, সমাজ উন্নয়নে রতœা বেগম, নির্যাতনে বিভীষিকা মিনারা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে জেসমিন আক্তার কে সম্মাননা ক্রেস ও সনদ প্রদান করা হয়।
ডোমারে ২ ছিনতাইকারী আটক।
তোজাম্মেল হোসেন মঞ্জু, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে জয়পুর হাটের ২ ছিনতাইকারীকে আটক করেছে ডোমার থানার পুলিশ। ৮ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার সোনারায় ইউনিয়নের বসুনিয়ার হাট থেকে গরু ব্যবসায়ী আব্দুল খালেক অটোরিক্সা যোগে ডোমার আসার পথে পশ্চিম চিকনমাটি আরডিআরএস মোড় এলাকায় ছিনতাইকরীরা যাত্রী সেজে ধারালো অস্ত্রের মুখে জিম্মিকরে ৭২ হাজার ৬শত টাকা হাতিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী ছিনতাইকারীদের আটক করে ডোমার থানা পুলিশের হাতে তুলে দেয়। আটককৃতরা হলেন, জয়পুর হাট জেলার ক্ষেতলার উপজেলার দাশরা মছন্দাল গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে এনামুল হক (৪৭) ও একই জেলার ক্ষেতলাল থানা সংলগ্ন সুর্যবান গ্রামের মৃত মোবারক আলী মন্ডলের ছেলে আব্দুর রউফ মন্ডল মেম্বার (৫২)। তাদের বিরুদ্ধে ৩৯২ প্যানাল কোর্ট দস্যুতা ধারায় মামলা নং-০৪, তারিখ-০৮/১২/১৭ দায়ের করে শনিবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

০৯ ডিসেম্বর ২০১৭,শনিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।