গোদাগাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

ক্রাইমবার্তা রিপোর্ট:রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ভুবনপাড়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নাগরিককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)।

নিহতরা হলেন, উপজেলার সীমান্তবর্তী চড় আষাড়িয়াদহ ইউনিয়নের চরভুবনপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে এশারুল ইসলাম মিশু (৩০) ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নাশরাফ হোসেন আবু (২৯)।

রাজশাহী-১ বিজিবির অধিনায়ক শামীম মাসুদ আল ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতরা গরু ব্যবসায়ী ছিলেন। শনিবার রাত পৌনে একটার দিকে অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে গরু আনতে গিয়েছিলেন তারা। ফেরার পথে বিএসএফের গুলিতে মারা যান ওই দুজন।

রাতেই নিহত এশারুল ইসলাম মিশুর লাশ বাড়ির পাশে ফেলে যায় বিএসএফ। তবে নাশরাফ হোসেন আবুর লাশ নিয়ে চলে যায়। এনিয়ে সকাল সাড়ে ১০টায় পতাকা বৈঠক হওয়ার কথা রয়েছে।

এশারুল ইসলাম মিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুর আলম মুন্সি। তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে। এনিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

এ ব্যাপারে কথা বলার জন্য বিজিবি কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

১০ ডিসেম্বর  ২০১৭,রবিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।