রসিক নির্বাচন: আওয়ামী লীগ প্রার্থী ঝন্টুকে ৫ হাজার টাকা জরিমানা

ক্রাইমবার্তা রিপোর্ট:রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে ৫ হাজার টাকা জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দিবাগত রাতে রংপুর নগরীর পায়রাচত্বর ও মাহিগঞ্জ সাতমাথা এলাকায় এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আবু রাফা মো. আরিফ জানান, নগরীর পায়রাচত্বরে মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু তার বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করছিলেন। এতে করে ওই এলাকায় বিভিন্ন সড়কে যানজট দেখা দেয়। খবর পেয়ে সেখানে গিয়ে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর  মাহিগঞ্জ সাতমাথা এলাকায় সরফুদ্দিন আহমেদ ঝন্টু নির্বাচনী আচরণবিধি অমান্য করে রাস্তা বন্ধ করে প্রচারণা চালানোর অভিযোগে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, আচরণবিধি লঙ্ঘনকারী যে প্রার্থী হউক না কেন তার বিরুদ্ধে নির্বাচনী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা

সুভাষ চন্দ্র সরকার জানান, নির্বাচনী আচরণ বিধি ভঙ্গকারীকে শোকজ করা হবে। আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

১০ ডিসেম্বর  ২০১৭,রবিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।