মাগুরায় নিখোঁজ সন্তানকে ফিরে পেতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    মাগুরা সংবাদদাতা:নিখোঁজ সন্তানকে ফিরে পেতে মাগুরা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে বাবা মো: জাহাঙ্গীর সর্দার ও মা ফরিদা বেগম।

সোমবার বেলা ১১টায় হারানো নিখোঁজের চাচা শাহীনুর রহমান লিখিত বক্তব্যে জানান, তার ভাই জাহাঙ্গীর সর্দার পেশায় একজন ইজিবাইক চালক। তার বাড়ি সদর উপজেলার জগদল ইউনিয়নের নরশীংহাটী গ্রামে। তিনি একটি নতুন ইজিবাইক কিনে দীর্ঘদিন ধরে চালিয়ে আসছিলেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার ছেলে মো: ইয়াছিন সর্দার (১৬) ইজিবাইক নিয়ে গত ১ ডিসেম্বর শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে ঐদিন বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিচলিত হয়ে যায় ।

পরে নিকট আত্মীয়ের বাড়িতে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মিলেনি। তাছাড়া তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ পাওয়া যায়। এরপর পরিবারের পক্ষ থেকে ২ ডিসেম্বর শনিবার সদর থানায় একটি জিডি করে। যার নং ৬৭।

ইতিমধ্যে তার পরিবার এ বিষয়টি মাগুরা পুলিশ সুপারের নিকট অবহিত করেছেন।

এখন পর্যন্ত ৯ দিন অতিবাহিত হওয়ার পরও তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষ থেকে আরো বলা হয়, হারানো ছেলে ইয়াসিনের সাথে কারো কোনো বিরোধ নেই। কেউ হয়তো শত্রুতাবশত ইজিবাইকটি ছিনতাই করে তাকে গুম করতে পারে বলে তাদের ধারণা।

হারানো পুত্রের বাবা মো: জাহাঙ্গীর সর্দার ও মা ফরিদা বেগম অবিলম্বে তাদের ছেলে ইয়াসিন সর্দারকে ফিরে পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি জিডি করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

১১ ডিসেম্বর ২০১৭,সোমবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments