সাহস থাকলে একটা সুষ্ঠু নির্বাচন দেন। তার পরে দেখেন কারা ক্ষমতায় আসে-ফখরুল

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২০১৪ সালে নির্বাচনের আগে আওয়ামী লীগের নেতারা বলেছেন আওয়ামী লীগ জয়লাভ করবে। এখনও আবার বলছেন আওয়ামী লীগ জয়লাভ করবে। তিনি বলেন, কোন তথ্যের ওপর ভিত্তি করে সরকারের উচ্চ পর্যায়ের লোকেরা বলছে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। সাহস থাকলে একটা সুষ্ঠু নির্বাচন দেন। তার পরে দেখেন কারা ক্ষমতায় আসে।
মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টস ইউনিটি সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মির্জা ফখরুল বলেন, জনগণই আমাদের একমাত্র শক্তি। বাইরের কোনো চক্রান্তের উপর বিএনপি নির্ভর করে না। বিনা ভোটের পার্লামেন্ট কখনো জনগণনের পার্লামেন্ট হতে পারে না।
তিনি বলেন, সংবিধান বাইবেল নয়। জনগণের জন্য সংবিধান। আর জনগণের জন্যই তা পরিবর্তন করা হবে। ভয়ংকর ধুম্রজাল তৈরি করে জনগণকে প্রতারিত করছে সরকার। যারা জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায় তারাই রাজনীতি নিয়ে মিথ্যাচার করছে। ভয়ংকর মিথ্যাচার করে তাদের যেই লক্ষ সেই লক্ষে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।
নিএনপি মহাসচিব বলেন, দুর্ভাগ্য আমাদের বলতে হয় ৬০ টাকা চালের কেজি। প্রতিজ্ঞা করেছিল প্রধানমন্ত্রী ১০ টাকা চাল খাওয়াবেন। পিয়াজের কেজি ১২৫ টাকা। অথচ শাসকগোষ্ঠী আত্মতৃপ্তি লাভ করছে। বলছে দেশ এখন উন্নয়নের রোল মডেল।

১২ ডিসেম্বর,২০১৭ মঙ্গলবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।