ছাতকে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ক্রাইমবার্তা রিপোর্ট:সুনামগঞ্জের ছাতকে সড়ক দুর্ঘটনায় ৪ ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের রায়সন্তোষপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সিলেট সদরের টুকেরবাজারের রাজু ও শাহজাহান, বিশ্বনাথের মাহতাবপুরের তোফায়েল ও ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারের তায়েফ।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছাতক থেকে সিলেটগামী একটি প্রাইভেটকার কালারুকা ইউনিয়নের রায়সন্তোষপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে প্রায় চার ফুট পানির নিচে তলিয়ে যায়। এ সময় চালক ও ৩ যাত্রী ভেতরে আটকা পড়েন। পরে স্থানীয়রা প্রাইভেটকারের দরজার গ্লাস ভেঙে ভেতরে আটকেপড়া চার জনকে উদ্ধার করেন। তারা হলেন সিলেট সদরের টুকেরবাজারের রাজু ও শাহজাহান, বিশ্বনাথের মাহতাবপুরের তোফায়েল ও ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারের তায়েফ। তারা ঘটনাস্থলেই মারা যান বলে রায়সন্তোষ গ্রামের আলিমুল হক ও আমিরুল হকসহ প্রত্যক্ষদর্শীরা জানান।
এ ঘটনায় ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) দশঘর গ্রামের মৃত হাবিবুর রহমান মাস্টারের ছেলে মাছুম আহমদ গুরুতর আহত হয়েছেন। মাছুমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতদের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ছাতক ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি উদ্ধারের তৎপরতা চালাচ্ছেন।
ছাতক থানার ওসি আতিকুর রহমান চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

১৬ ডসিম্বের২০১৭,শনিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments