নির্বাচন সুষ্ঠু হলে বিএনপি জনগণের রায় মেনে নেবে: ফখরুল# আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে হবে: নৌমন্ত্রী

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:

 ঢাকা: আগামী একাদশ নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগণ যে রায় দেবে তা বিএনপি মেনে নেবে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার দুপুরে বিজয় দিবস উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।
মির্জ ফখরুল বলেন, দেশের গণতন্ত্র আজ পুরোপুরি নির্বাসিত। মানুষ অধিকার হরণ করা হয়েছে। দেশে আজ মানুষের কথা বলার অধিকার নেই। সাংবাদিকদের লেখার অধিকার নেই। মানুষের জানমালের নিরাপত্তা নেই। সরকার বেআইনিভাবে দেশ শাসন করছে।
তিনি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগণ যে রায় দেবে বিএনপি তা মেনে নেবে।

আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে হবে: নৌমন্ত্রী

মাদারিপুর: বিজয় দিবসের অনুষ্ঠানে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘নতুন করে শপথ নিতে হবে যে বিএনপি-জামায়াতকে পরাজিত করে আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে হবে।’

আজ শনিবার সকালে মাদারীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর নৌমন্ত্রী এসব কথা বলেন।
নৌমন্ত্রী বলেন, আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা যুদ্ধাপরাধী ও জঙ্গিবাদকে সমর্থন করে, তাদের হাতে আওয়ামী লীগ কখনই পরাজয় বরণ করবে না। বরং আগামী নির্বাচনে জয়লাভ করে বিজয়ের উল্লাসে মেতে উঠবে আওয়ামী লীগ।
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সাংসদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্ল্যা, পৌর মেয়র খালিদ হোসেন প্রমুখ।

১৬ ডসিম্বের২০১৭,শনিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments