যশোরে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা, সড়ক অবরোধ

যশোর: যশোরের ঝিকরগাছায় মিলন হোসেন (২৬) নামে ছাত্রলীগের এক কর্মী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এই ঘটনার প্রতিবাদে যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার বেলা আড়াইটার দিকে ঝিকরগাছা উপজেলা শহরের পূজামণ্ডপের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে যশোর জেনারেল হাসপাতালে আনার পথে বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

খবর শুনে যশোর-২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সাংসদ মনিরুল ইসলাম হাসপাতালে আসেন। নিহত মিলন ঝিকরগাছা শহরের কাটাখাল এলাকার আলম হোসেনের ছেলে।

নিহতের খালাতো ভাই মিজানুর রহমান জানান, ‘মিলন হোসেন শহিদ মশিয়ূর রহমান ডিগ্রি কলেজ থেকে এবছর মাস্টার্স শেষ করেছেন। তিনি ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ কর্মী। আজ বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। বেলা আড়াইটার দিকে কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে পূজামণ্ডপের কাছে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরিবারের লোকজন খবর পেয়ে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনেন। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের ডাক্তার কল্লেকুমার সাহা বলেন, ‘হাসপাতালে আনার আগেই মিলন হোসেন মারা গেছেন। ধারণা করা হচ্ছে, পেটে ছুরি মারার কারণে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম বলেন, এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে। তবে হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

তবে নিহতের পরিবার এই হত্যাকাণ্ডের জন্য দলের অপর পক্ষকে দায়ী করছে।

এদিকে, মিলনকে ছুরি মেরে হত্যার প্রতিবাদে বিকেল সাড়ে তিনটার দিকে রাস্তায় নামে স্থানীয় আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। তারা যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। এ সময় ব্যস্ত সড়কটিতে বহু যানবাহন আটকা পড়ে। বিকেল পাঁচটার দিকে ওসি মাসুদ করিম গিয়ে সন্ত্রাসীদের খুঁজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

১৬ ডসিম্বের২০১৭,শনিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।