তালায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর প্রথম পর্যায়ে উদ্বোধন করলেন এ্যাডঃ মুস্তফা লূৎফুল্লাহ এমপি

আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরা তালায় ১৭ ডিসেম্বর অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর(ই,জি,পি,পি) প্রথম পর্যায়ে কাজ উদ্বোধন করলেন সাতক্ষীরা (তালা-কলারোয়া) সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লূৎফুল্লাহ এমপি ।
তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমানের পরিচালনায়, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন এর সভাপতিত্বে, তালা বাজার সংগলগ্ন ৭নং ওয়ার্ড এর আওতাধীন ভাংগন কুল এর রাস্তা মেরামতের কাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করলেন (তালা-কলারোয়া) সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লূৎফুল্লাহ এমপি । বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন,তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উত্তোরন পরিচালক মোঃ শহিদুল ইসলাম,মহিলা ভাইচ চেয়ারম্যান মিসেস জেবুন্নেছা খানম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান,সাস পরিচালক মোঃ ইমান আলী,উন্নয়ন প্রচেষ্টা পরিচালক মোঃ ইয়াকুব আলী,তালা সদর ইউনিয়নের আ,লীগ সভাপতি মোঃ শাহাবুদ্দিন,সাংবাদিক আকবর হোসেন,সব্যসাচী মজুমদার,তালা ইউপি মেম্বরগন,জনপ্রতিনিধি ও কর্মসূচীর লোকজনসহ এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন ।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান বলেন,তালাকে পরিপূর্ণরুপ দিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে । সব ভেদাভেদ ভুলে সবাইকে একই কাতারে আনার জন্য এমপি সহদয়কে আবেদন জানান ।
উদ্বোধনী অনুষ্টানে সভাপতি সরদার জাকির হোসেন বলেন, তালাকে পৌরসভার দাবী জানাচ্ছি । তালা বাজারের পূবপার্শের অড়ল বাগানে অনেক জমি আছে, সেখানে একটি পার্ক করার জন্য এবং পার্কে যাওয়ার জন্য নদীর উপর একটি ব্রিজ নির্মান করার জন্য আবেদন করছি। তাহাছাড়া অবহেলিত তালায় বেশীরভাগ সময় পানিতে তলানো থাকে মানুষের চলাচলের খুবইয় সমস্যা হচ্ছে । অতিদ্রুত রাস্তা গুলো সংস্কারের দাবি জানাচ্ছি ।
উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, এই রাস্তাটি মাটির না হয়ে পিচ করার জন্য এমপি মহদয়ের নিকট দাবী জানাচ্ছি । তিনি আরও বলেন,তালায় সুপিয় পানির বড় অভাব । সেই এনজিও প্রতিনিধিদের দৃষ্টি আকর্ষন করছি ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি এ্যাডঃ মুস্তফা বলেন,তালায় কপোতাক্ষ নদ খননের ২য় পর্যায়ে বরাদ্ধের আগে আমাকে জানালে পার্ক ও ব্রিজটির বিষয়টি দ্রুত সমাধা করা যেত । আর আমি সবাইকে নিয়ে একসাথে বসতে চাই । আপনারা যখনই আমাকে ডাকবেন তখনই আমি আসব । আমি চাই দূণীতির উদ্ধে থেকে কাজ করতে । আর কাজ করতে গেলে সবাইকে সব ভেদাভেদ ভুলে একত্রিত হতে হবে ।

১৭ডিসেম্বর,২০১৭,রবিবারক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।