খাদ্য বস্ত্র ও চিকিৎসার উন্নয়ন নিয়ে কাজ করবেন নৌকা মনোনয়ন পত্যাশি :কুয়েতি ডন পাপলু

আলমগীর হোসেন জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা ২ আসনের নৌকার মনোনয়ন পত্যাশি কুয়েতি ডন কাজী শহিদ ইসলাম পাপলু বলেছেন মানুষের মৌলিক চাহিদা খাদ্য, বস্ত্র ও চিকিৎসার উন্নয়ন নিয়ে কাজ করে যাবেন। তাই আগামীতে নৌকার প্রতীক মনোনয়ন নিয়ে রায়পুর আসনে নির্বাচন করবেন বলে সাধারন মানুষকে অবগত করেন এবং ১৪ দলীয় জোটকে নিবার্চিত করতে নাগরিকদের আহবান জানান।
সোমবার দিন ব্যাপি রায়পুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সকল বীর মুক্তিযোদ্ধা,সকল ইউপি সদস্য,সকল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা,ও সকল ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাথে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাজী শহীদ ইসলাম গণমাধ্যমকে বলেন, আমি রায়পুর বাসীর উন্নয়নের জন্য শিক্ষা ,স্বাস্থ্য, ব্যবসা ও নারী উন্নয়ন নিয়ে ৪ টি বিষয়ের উপর কাজ করে বেকারত্ব দুর করবো। আগামীতে সংসদ নির্বাচনে নমিনেশন পেয়ে নির্বাচিত হওয়ার পর সরকার একশ কোটি টাকা দিলে ,আমার নিজ থেকে একশ কোটি টাকা ব্যয় করে, রায়পুর উন্নয়নের কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।
শহীদ সেলিনা ফাউন্ডেশনের উদ্যোগে রায়পুরে ১৭০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয় এবং মুক্তিযোদ্ধাদের শীত বস্ত্র হিসেবে গায়ের চাদর ও তিন লাখ চল্লিশ হাজার টাকা বিতারন করা হয়। অপর দিকে একই মঞ্চে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদকদের শীর্তাথ মানুষদের জন্য বিশ হাজার কম্বল বিতারণ উদ্বোধন করেন।
বিকেলে রায়পুর ৪ নং সোনাপুর ইউনিয়নের দাখিল মাদ্রারাসার মাঠে গরীব, দুস্ত, অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতারণ এবং জনতার উদ্দেশ্য বক্তব্য রেখে বলেন, নারীদের উন্নয়ন লক্ষে রায়পুর ১০ টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় ১০ টি করে নারীদের মাজে সেলাই মেশিন বিতারণের ঘোষনা দেন। রায়পুর উপজেলায় রাস্তা গাট ,ব্রিজ,কালভাট, বিদ্যুৎ, স্কুল , কলেজ ,মসজিদ, মাদ্রারাসার উন্নয়নের জন্য ব্যাপক হারে কাজ করবেন বলে নাগরিকদের আশ^স্ত করেন।
মতবিনিময় সভায় অনুষ্ঠানে রায়পুর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলতাফ মাষ্টারেরর সভাপতিত্বে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের পরিচালক পাপলুর স্ত্রী সেলিনা ইসলাম, কন্যা পরিচালক মারওয়াহ ইসলাম, প্রেস প্রতিনিধি সৈয়দ আমিনুল ইসলাম, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন,বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আ: খালেক, সেচ্ছা সেবক লীগের আহবায়ক তানভীর হায়দার রিংকু,তৃণমূললীগের আহবায়ক এবিএম সেলিম, মারুফ বিন জাকারিয়া, ছাত্রলণীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।

১৮ডিসেম্বর,২০১৭,সোমবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: