সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সুন্দরগঞ্জের এমপি গোলাম মোস্তফা আর নেই

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:ঢাকা: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চিকিৎসাধীন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
আজ মঙ্গলবার সকালে রাজধানীর সিএমএইচে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
উল্লেখ্য, গত ১৮ নভেম্বর গাইবান্ধা থেকে ঢাকায় আসার পথে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এমপি গোলাম মোস্তফা গুরুতর আহত হয়েছিলেন। ওই সময় তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। ঢাকায় প্রথমে গোলাম মোস্তফাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিএমএইচে স্থানান্তর করা হয়। ওই দিন থেকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। আজ মঙ্গলবার সকালে ইন্তেকাল করেন।
২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন নিহত হন। পরে ২০১৭ সালের ২২ মার্চ সুন্দরগঞ্জ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ থেকে গোলাম মোস্তফা আহমেদ ৯০ হাজার ১৭১ ভোট পেয়ে  এমপি নির্বাচিত হন।

১৯ডিসেম্বর,২০১৭,মঙ্গলবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।