আশাশুনিতে ট্রাকভর্তি ৭’শ ৮৭ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার আশাশুনিতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ট্রাকভর্তি ৭’শ ৮৭ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার ভোরে উজেলার শোদকোনা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটক তিন মাদক ব্যাবসায়ীরা হলো, ঢাকার বংশাল থানার ১১৩/সি হাজি ওসমান গনি রোড, আলু বাজার এলাকার জমির হোসেনের পুত্র মানিক হোসেন(২৯), একই এলাকার মৃত মতিয়ার ররহমানের প্ত্রু আলাউদ্দীন সরদার(২৮) ও হাজিরহাটের চাওলার মৃত কাসিম ফকিরের পুত্র মিজানুর ররহমান(৩১)।
পুলিশ জানায়, কালিগঞ্জ সীমান্ত এলাকা থেকে মাদকের একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানা পুলিশ উপজেলা সদর থেকে ঢাকা মেট্রো-ট ১৮-৭৭৯৫ নাম্বারের একটি ট্রাক ধাওয়া করে। এ সময় মাদক ব্যবসাযীরা দ্র“ত ট্রাকটিকে নিয়ে আশাশুনি উপজেলার মধ্যে ঢুকে পড়ে। কালিগঞ্জ থানা পুলিশ বিষয়টি সাথে সাথেই আশাশুনি থানা পুলিশকে অবহিত করেন। এরপর আশাশুনি থানা পুলিশ উপজেলার শোদকোনা গ্রামের আসাফুর রহমানের বাড়ির সামনে ট্রাকটিকে ব্যারিকেট দিয়ে চ্যালেঞ্জ করেন। এ সময় ট্রাকটি একটি দোকনের বারান্দায় তুলে দেয়। এরপর দুই থানার পুলিশ উক্ত ট্রাকে যৌথভাবে অভিযান পরিচালনা করে ৭’শ ৮৭ বোতল ফেন্সিডিলসহ উক্ত তিন মাদক ব্যবসয়ীকে আটক করে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন এ ঘটনার সত্যততা নিশ্চিত করে জানান, পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নির্দেশনা অনুযায়ী সহকারী পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) মির্জা সালাহউদ্দিনের নেতৃত্ত্বে দুই থানার যৌথ অভিযানে ট্রাকভর্তি মাদকসহ উক্ত তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি আরো জানান, এ ঘটনায় আশাশুনি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৩ তারিখ ১৯/১২/১৭।

২০ডিসেম্বর২০১৭,বুধবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments