তালা জামায়াতের সহকারী সেক্রেটারী সহ ৪২ নেতাকর্মী আটক

ক্রাইমবার্তা রিপোর্ট: প্রতিনিধি: পুলিশের বিশেষ অভিযানে তালা উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটরী সহ জামায়াত-শিবিরের ১৪ নেতা-কর্মীসহ ৪২ জনকে আটক করা হয়েছে। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ০৮ জন, কলারোয়ায় ০৫ জন, তালায় ০৭ জন,কালিগঞ্জে ০২ জন, শ্যামনগরে ০৪ জন, আশাশুনিতে ০৪ জন, দেবহাটায় ০৩ জন ও পাটকেলঘাটায় ০৮জন ও ডিবি ০১জনকে আটক করা হয়েছে।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের মধ্যে জামাতের দু’জন রোকনসহ ১৪ জন নেতা-কর্মী রয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।
পাটকেলঘাটা প্রতিনিধি জানিয়েছে, তঅলা থানা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী ইদ্রিস আলী সহ রোকন গফুর গাজীকে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।
সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে পাটকেলঘাটা থানা জামায়াতের সেক্রেটারী কুমিরা ইউনিয়নের নোয়াকাটি গ্রামের ওমর আলীর পুত্র ইদ্রিস আলী (৪৫) ও খলিশখালী ইউনিয়নের দুধলিয়া গ্রামের আহম্মদ আলীর পুত্র গফুর আলী (৪০) নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।  ২০ডিসেম্বর২০১৭,বুধবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।