৪৮ ঘণ্টায় সাতক্ষীরায় বিএনপি জামায়াতের ৩২ নেতা কর্মী সহ আটক ৮২ জন

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিজানে বিএনপি জামায়াতের ৩২ নেতাকর্মী সহ ৮২ জনকে আটক করেছে পুলিশ। গত ৪৮ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসবের মধ্যে শুধু জামায়াতের ২৮ নেতা কর্মী রয়েছে । পুলিশ বিরোধী দলীয় নেতা কর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে। এমনকি ব্যবসায়িক প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে হানা দিচ্ছে। নতুন করে পুলিশি আতঙ্ক ছড়িয়ে পড়েছে সাধারণের মধ্যে। ২০১৮ সালে ৫ জানুয়ারী বিরোধী দল যাতে বড় ধরণের কোন কর্মসূচির আয়োজন করতে না পারে তার জন্যে এমনঅভিযান বলে দলীয় সূত্র জানায়। এছাড়া আগামি নির্বাচনে বিরোধী দলের সম্ভব্য প্রার্থী ও নির্বাচনী এজেন্ট হতে পারে এমন ব্যক্তিকে বাছায় করে গ্রেফতার চলছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত জেলা আটটি থানার বিভিন্ন এলাকায় সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৬ জন জামায়ত নেতা-কর্মীসহ সর্বমোট ৪৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৮ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৪ জন, আশাশুনি থানা ৮ জন, দেবহাটা থানা ৪ জন পাটকেলঘাটা থানা থেকে ৫ জনকে আটক করেছে । সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে ০১জন সাবেক শিবির সভাপতি, ১৪ জন জামায়ত কর্মী এবং ০১ জন বিএনপির নেতাসহ সর্বমোট ৩৮ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার থেকে বৃহষ্পতিবার সকাল পর্যন্ত জেলা আটটি থানায় বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৬ জন, কলারোয়া থানা ১১ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ৪ জন, আশাশুনি থানা ৬ জন, দেবহাটা থানা ৩ জন পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করেছে ।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।