রাজশাহীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত#নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার নাম হাসিবুল ইসলাম (১১)। সে উপজেলার সুলতানগঞ্জ গ্রামের আবদুল হাকিমের ছেলে। সোমবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার সুলতানগঞ্জ গাঙ্গোপাড়া  এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত হাসিবুল সুলতানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। আটক করা হয়েছে ট্রাকের চালককেও। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুপুরে হাসিবুল বাইসাইকেলে চড়ে চাচার বাড়ি যাচ্ছিল। পথে বাইসাইকেলের চেন পড়ে যায়। এ সময় মহাসড়কের পাশে বাইসাইকেল দাঁড় করিয়ে সে চেন তুলছিল। তখন রাজশাহীগামী ওই ট্রাকটি তাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি জানান, হাসিবুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকসহ চালককেও আটক করা হয়েছে। নিহত হাসিবুলের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তা নেওয়া হবে।

———0—————

                                        নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত
নাটোর প্রতিনিধি
বার্ষিক পরীক্ষার রেজাল্ট জানা হলো না মেধাবী স্কুল ছাত্র কাওসার হাবীব আকাশের (১৩)। রেজাল্ট আনতে স্কুলে যাওয়ার পথে গ্যাসবাহী লরীর চাকায় পিষ্ট হয়ে নির্মমভাবে নিহত হয়েছে সে। সোমবার সকাল ১০টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ উপজেলার দ্বাড়িখৈড় কান্দিপাড়া গ্রামের মৃত মতিউর রহমান ক্বারীর ছেলে ও বনপাড়া সেন্ট যোসেফ্স হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্র। ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, সোমবার সকালে আকাশ বার্ষিক পরীক্ষার রেজাল্ট জানতে স্কুলে যাচ্ছিল। পথে কয়েন বাজারে রাস্তা পার হওয়ার সময় পাবনাগামী গ্যাসবাহী লরীর (ঢাকা মেট্রো ঢ ৮১-০০২৬) চাকায় পিষ্ট হয়ে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ লোকজন মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় নিহতের স্বজন ও সহপাঠীসহ এলাকাবাসীর মাঝে চরম শোকাবহ পরিবেশ বিরাজ করছে। বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ননী গোপাল জানান, গাড়িটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

২৫ডিসেম্বর২০১৭,সোমবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: