নাটোরে যুবককে দিগম্বর করলেন ছাত্রলীগ নেতা

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    নির্দেশ অনুযায়ী মাদক সরবরাহ না করায় নাটোরের বাগাতিপাড়ায় কামরুল হাসান নামের এক যুবককে পিটিয়ে দিগম্বর করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদ। সোমবার সন্ধ্যায় উপজেলার মালঞ্চি পেরাবাড়িয়া বাজারে আলিফের অফিসে কামরুলকে ডেকে এনে মারধরের এক পর্যায়ে তাকে দিগম্বর করা হয়।

কামরুল পার্শ্ববর্তী লালপুর উপজেলার চকমোব গ্রামের ওমর মণ্ডলের ছেলে। এদিকে প্রকাশ্যে দিগম্বর করার ঘটনায় ক্ষোভ ছড়িয়ে পড়েছে বাগাতিপাড়া ও লালপুরে। দিগম্বর হওয়ার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। অভিযুক্ত আলিফ মাহমুদের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে বলে স্থানীয়রা জানান। অলিফ বাগাতিপাড়া উপজেলার মহিলা কলেজের শিক্ষক ফিরোজ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কামরুল টাকার বিনিময়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদকে মাদকদ্রব্য সরবরাহ করত। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এর জেরে সোমবার সন্ধ্যায় কামরুলকে নিজের অফিসে ডেকে আনে আলিফ। এ সময় ফের সে মাদক সরবরাহ করার প্রস্তাব দিলে কামরুল অস্বীকৃতি জানায়। এরই এক পর্যায়ে কামরুলকে দিগম্বর করে মারধর করতে থাকে ছাত্রলীগ নেতা আলিফ। কামরুল নিজেকে রক্ষা করতে উলঙ্গ অবস্থায় চিৎকার করে ছুটে বাইরে বেরিয়ে আসে। এ দৃশ্য দেখে আশপাশের লোকজন চাদর দিয়ে তার লজ্জা নিবারণ করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আলিফ মারধরের ঘটনা স্বীকার করে বলে, সে শুধু কামরুলের জামাকাপড় খুলে রেখে দেয়, দিগম্বর করেনি। সিগারেট কেনার ৫০০ টাকা চুরি করায় কামরুলকে এ শাস্তি দেওয়া হয়েছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, গণমাধ্যমকর্মীদের কাছ থেকে বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

২৬,ডিসেম্বর ২০১৭,মঙ্গলবার:ক্রাইমর্বাতা.কম/ সমকাল /আসাবি

Please follow and like us:

Check Also

ইসরায়েলের অনুরোধে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের জরুরি বৈঠক

ইরান থেকে ইসরাইলের উদ্দেশ্যে শতাধিক ড্রোন ও ক্রুজ ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে। এসব প্রতিহত করতে ইসরাইলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।