লক্ষ্মীপুরে সংঘর্ষ,জাল ভোট #কেন্দ্রে কেন্দ্রে যুবলীগ-ছাত্রলীগের অস্ত্র নিয়ে অবস্থান#জাল ভোটের ছবি তোলায় সাংবাদিকের ক্যামেরা ছিনতাই

লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষ, জাল ভোট দিতে গিয়ে নারীসহ আটক ৪

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে পশ্চিম বালুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তাদের আটক করা হয়।
প্রিজাইডিং অফিসার আব্দুল রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মসুনুর বেগম, আসমা বেগম, দিদার হোসেন ও আবু জাহেরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানায়, পশ্চিম চর আলেকজান্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে ইউপি সদস্য প্রার্থী নুর ছলেমান হাওলাদার ও ফিরোজ কবির বাবুল হাওলাদারের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ লাঠি সোটা হাতে নিয়ে ছুটাছুটি করলে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়। পরে আইন শৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

————–0————–

কুমিল্লায় কেন্দ্রে কেন্দ্রে যুবলীগ-ছাত্রলীগের অস্ত্র নিয়ে অবস্থান

কুমিল্লায়: কুমিল্লায় ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে অস্ত্র নিয়ে অবস্থান করছে যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা।
সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়। এর কিছুক্ষণ পরই শুরু হয় কেন্দ্র দখল। এসময় যুবলীগ-ছাত্রলীগ মিলে বিভিন্ন কেন্দ্রে অস্ত্র নিয়ে অবস্থান করে। ধানের শীষ প্রতীকের এজেন্ট ও ভোটারদের বের করে দিয়ে কেন্দ্র দখলে নেয় তারা।
নাঙ্গলকো উপজেলার আদ্রা উত্তর, আদ্রা দক্ষিণ, জোড্ডা পূর্ব-জোড্ডা পশ্চিম, দৌলখাড় ও বটতলীর বেশ কয়েকটি কেন্দ্র আ.লীগ দখলে নিয়েছে বলে খবর পাওয়া গেছে।

——0————-

জাল ভোটের ছবি তোলায় সাংবাদিকের ক্যামেরা ছিনতাই করেছে ছাত্রলীগ

কুমিল্লা: জেলার নাঙ্গলকোটে কেন্দ্র দখল করে সিল মারার সময় ছবি তুলতে গেলে কুমিল্লা ডট টিভি নামে একটি অনলাইন টিভির সাংবাদিক শরীফ আহমেদ মজুমদারের ক্যামেরা ছিনিয়ে নিয়ে গেছে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা।
বুধবার বেলা ১১ টার দিকে নাঙ্গলকোটের রায়কোট ইউনিয়নের লক্ষèীপদোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

২৮ ডিসেম্বর,২০১৭ বৃহস্পতিবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments