শ্যামনগরে উৎসব মুখর পরিবেশে জাতীয় পাঠ্য বই বিতরণ

মোস্তফা কামাল,শ্যামনগর প্রতিনিধি :
শ্যামনগরে উৎসব মুখর পরিবেশে জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে।
নকিপুর এইচ,সি পাইলট সরকারী হাইস্কুলঃ নকিপুর এইচ,সি পাইলট সরকারী হাইস্কুলে উৎসব মুখর পরিবেশে জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে।গত ১ জানুয়ারী প্রধান শিক্ষক ডঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি সাতক্ষীরা ৪ আসনের এমপি এস, এম, জগলুল হায়দার, বিশেষ অতিথি শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম মোঃ রফিকুজ্জামান,একাডেমিক সুপার ভাইজার মীনা হাবিবুর রহমান প্রমূখ বই বিতরণ করেন।
শ্যামনগর মডার্ণ স্কুলঃ শ্যামনগর মডার্ণ স্কুলে উৎসব মুখর পরিবেশে জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে।গত ১ জানুয়ারী প্রধান শিক্ষক আব্দুল্যাহ সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, বিশেষ অতিথি সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার, মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মীনা হাবিবুর রহমান প্রমূখ বই বিতরণ করেন।
আটুলিয়া রাবেয়া খাতুন মহিলা দাঃ মাদ্রাসাঃ উৎসব মুখর পরিবেশে মাদ্রাসায় জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে। গত ১ জানুয়ারী সুপারঃ মাওঃ মোস্তফা রেজাউল করিমের সভাপতিত্বে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক মন্ডলীর উপস্থিতিতে বই বিতরণ করা হয় ।
শ্যামনগর কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসাঃ উৎসব মুখর পরিবেশেকেন্দ্রীয় আলিয়া মাদ্রাসায় জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে। গত ১ জানুয়ারী অধ্যক্ষ মাওঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, বিশেষ অতিথি সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার, মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মীনা হাবিবুর রহমান প্রমূখ বই বিতরণ করেন।
বনশ্রী শিক্ষা নিকেতন ঃ উৎসব মুখর পরিবেশে বনশ্রী শিক্ষা নিকেতন(হাইস্কুল) এ জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে। গত ১ জানুয়ারী প্রধান শিক্ষক আব্দুল করিমের সভাপতিত্বে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক মন্ডলীর উপস্থিতিতে বই বিতরণ করা হয় ।
নওয়াবেঁকী ফ্রেন্ডশীপ প্রাথমিক বিদ্যালয়ঃ শ্যামনগরের নওয়াবেঁকী ফ্রেন্ডশীপ প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে। গত ১ জানুয়ারী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব গাজী সুজায়েত হোসেনের সভাপতিত্বে বই বিতরণ করেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এস,এম,মোস্তফা কামাল,ফ্রেন্ডশীপ শ্যামনগর ইনচার্জ নজরুল ইসলাম,শিক্ষিকা সালমা খাতুন।

১জানুয়ারী,২০১৮সোমবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।