তারা সফল দেশে মার্শাল ‘ল’ থাকতো: নাসিম

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি যদি নির্বাচন না হতো তাহলে দেশে বর্তমানে অসাংবিধানিক সরকার থাকতো। বিএনপি সেদিন নির্বাচন ভণ্ডুল করার জন্য যে জ্বালাও-পোড়াও আন্দোলন করেছিল তা সফল হলে এদেশে এখন মার্শাল ল জারি থাকতো। এখানে কোনো সাংবিধানিক সরকার থাকতো না।

শুক্রবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুদুয়ারা নানকশাহীতে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বিএনপি ভ্রান্ত ধারণা থেকে সরে এসে আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা নির্বাচন করতে বাধ্য ছিলাম। বাঙালি জাতির জন্য সেই দিনটি অনেক গুরুত্বপূর্ণ ছিল। আমরা সেই সময় সংবিধান অনুযায়ী নির্বাচন করতে বাধ্য ছিলাম। নির্বাচন ছাড়া এই দেশে কোনো গণতান্ত্রিক মানুষ থাকতে পারে না।

মন্ত্রী নাসিম আরো বলেন, আজকে গুরু গোবিন্দ সিং এর জন্মদিনে এসে আমি আনন্দিত। এই গুরুদুয়ারা নানকশাহী সকল ধর্মের মানুষের মিলনস্থল। ১৯৭১ সালে মোহন সিং নামে একজন শহীদ হয়েছিল। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাচ্ছি।

শিখ ধর্মের খালসা পন্থের প্রবক্তা ও দশম গুরু গুরু গোবিন্দ সিং জ্বী’র ৩৫১তম জন্মদিবস উপলক্ষে গুরু গোবিন্দ সিং জয়ন্তীর এ অনুষ্ঠানের আয়োজন করে গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটি।

০৫জানুয়ারী,২০১৮শুক্রুবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।