খালেদা জিয়াকে নির্বাচন থেকে বাইরে রাখার চেষ্টা চলছে : আমির খসরু

ক্রাইমবার্তা রিপোর্ট:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেয়া ভিশন থার্টি নেতাকর্মীদের পড়তে এবং জনগনকে পড়ানোর আহবান জানিয়ে দলের স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশে সবচেয়ে ভীতিকর পরিস্থিতি পার করছে অবৈধ আওয়ামী লীগ সরকার। সে কারণেই তারা প্রহসনের নির্বাচনের নামে পরিকল্পিকভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে বাইরে রাখার চেষ্টা করছে।

আজ রোববার দুপুরে শিমুল বাগ কমিউনিটি সেন্টারে রংপুর জেলা ও মহানগর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন যৌথভাবে মহানগর সেক্রেটারি শহিদুল ইসলাম মিজু ও জেলা সেক্রেটারি রইচ আহমেদ।

বক্তব্য রাখেন সাবেক এমপি নুর মোহাম্মদ মন্ডল, শাহিদার রহমান জোসনা, মহানগর সহ-সভাপতি কাওছার জামান বাবলা, সুলতানুল আলম বুলবুল, জেলা সভাপতি সাইফুল ইসলাম, পীরগাছা উপজেলা চেয়ারম্যান আফসার হোসেন প্রামাণিক, রংপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শফি কামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম বসনিয়া আজাদ, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর রহমান বাবু, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, বদরগঞ্জ উপজেলা বিএনপির সেক্রেটারি সাখাওয়াত শাহান প্রমুখ।

এসময় প্রধান অতিথি সাবেক মন্ত্রী খসরু আরো বলেন, ভোট ছাড়া অবৈধভাবে ক্ষমতায় এসে আওয়ামী লীগ একে একে সবার ওপর অত্যাচার নির্যাতনের স্ট্রিম রোলার চালাচ্ছে। তারা মিডিয়াকে ধরেছে, রাজনীতিবিদদের ধরেছে। মানবাধিকার কর্মীদের ধরেছে। বুদ্ধিজীবীদের ধরেছে। তারা একে সব শ্রেণি পেশার মানুষকে এভাবে ধরে তাদের মুখ বন্ধ করবে। কারণ ভোট ছাড়া যারা ক্ষমতায় আসে তাদের ক্ষমতায় টিকে থাকার ঐতিহাসিক কর্মপ্রণালী এটাই। কিন্তু দেশের মানুষ এখন খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তারা এই জুলুমবাজ অবৈধ সরকারকে হটিয়ে জনগণের ভোটের নির্বাচিত সরকারকে ক্ষমতায় আনার মাধ্যমে দেশের মানুষের শান্তি অগ্রগতি, গণতন্ত্র রক্ষা এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে চায়।

খসরু বলেন, জনগণের এই চাওয়াকে বাস্তবে রূপ দিতে বিএনপি নেতাকর্মীদের প্রতিটি ঘরে ঘরে খালেদা জিয়ার ভিশন থার্টির আওয়াজ পৌঁছে দিতে হবে। নিজেদেরকে ওই ভিশন পড়তে হবে। মানুষকে পড়াতে হবে। বিএনপিকে মানুষ কেন ভোট দিবে সেটি নিশ্চিত করতে হবে মানুষের কাছে। অবৈধ সরকারের প্রতিটি অবৈধ কর্মকাণ্ড সম্পর্কে জানাতে হবে। নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে গিয়ে এই কাজটি করতে পারলেই এই জুলুমবাজ সরকারের হাত থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করা সম্ভব

০৭জানুয়ারী,২০১৮রবিবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments