হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি ২০১৮ সালের নতুন কমিটি ২৮ জন

অদ্য ১২ জানুয়ারী ২০১৮ ইং সালে হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটির খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। ২৮ সদস্য বিশিষ্ট কমিটি ৬ জন উপদেষ্টা, ৭ জন পর্যবেক্ষন কর্মকর্তা,১২ জন কার্যনির্বাহী সদস্য ও ৩ জন নির্বাহী সদস্য নিয়ে হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি (একটি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা যার গভ রেজি: নং- এস ৩০৯১ বিভাগীয় কমিটির স্বারক নং-৪ ২৫১৩(বি) ) এই বিভাগীয় কমিটির সভাপতি জি, এম, মিজানুর রহমান মিজান, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলামসহ ১২ জন সদস্য পর্যবেক্ষন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সহ-৬ জন উপদেষ্টা সাবেক প্রফেসর মোঃ আফছার আলী সহ ৭ জন।
বিভাগীয় কার্যালয় সকাল ১১ ঘটিকার সময় সকল সদস্যর উপস্থিতিতে এই কমিটি চূড়ান্ত ঘোষনা করা হয়। কার্যনির্বাহী কমিটির ১২ জন প্রতিমাসে ২০০/- টাকা কল্যাণ তহবিলে জমা দিবে। এই কল্যাণ তহবিলের ৫ বছর পর্যন্ত মেয়াদ থাকবে। অন্য সদস্যগণ প্রতিমাসে ১০০ (একশত) টাকা করে কল্যাণ তহবিলে জমা বাধ্যতামূলক, আর নির্যাতিত মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। যে সকল সদস্যগণ মিটিং এ হাজির হতে ব্যর্থ হয়েছে তাদের আজ ১২/০১/২০১৮ তারিখ হইতে বিভাগীয় কমিটি হইতে বহিষ্কার করা হয়েছে। তাদের আর কোনদিন এই সংগঠনের সদস্য পদে নেয়া হইবে না।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।