আখেরি মোনাজাতে গণভবন থেকে শেখ হাসিনা ও গুলশান থেকে খালেদা জিয়া

ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা: বিশ্ব ইজতেমার প্রথম ধাপের আখেরি মোনাজাতে সরকারি বাসভবন গণভবন থেকে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আন্যদিকে গুলশানের নিজ বাসভবন ফিরোজা থেকে আখেরি মোনাজাতে অংশ নেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রবিবার সকাল ১০টা ৪০ মিনিটে আখেরি মোনাজান শুরু হলে তারা তাতে অংশ নেন। এবার বাংলায় আখেরি মোনাজাত পরিচালনা করেন কাকরাইল মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ জোবায়ের।

গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আখেরি মোনাজাতে অংশ নেন। এ সময় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীসহ পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন প্রধানমন্ত্রীর সঙ্গে মোনাজাতে শরিক হন।

এ ছাড়া প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন, প্রেস সচিব এহসানুল করিম, বিশেষ সহকারি আব্দুস সোবহান গোলাপসহ প্রধানমন্ত্রীর কার্যালয় ও গণভবনের কর্মকর্তা-কর্মচারীরাও প্রধানমন্ত্রীর সঙ্গে মোনাজাতে অংশ নেন।

এদিকে রবিবার সকালে গুলশানের নিজ বাসভবন ফিরোজাতে বসে টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

চেয়ারপারসনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস জানান, বিগত বছরের ন্যায় এবারও আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তিনি বাসভবন ফিরোজায় বসে আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হোন্ডা (এটলাস) কারখানার ছাদে বসে অংশ নেয়ার পরিবর্তে ঢাকায় নিজ বাসায় থেকে অংশ নিলেন, এর আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে টঙ্গীতে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে সরাসরি অংশ নিতেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে ২০১৪ সাল থেকে রাজনৈতিক পরিবেশ অনুকূলে না থাকায় আখেরি মোনাজাতে অংশ নিতে টঙ্গী যাচ্ছেন না তিনি।

১৪জানুয়ারী,২০১৮রবিবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments