জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের বিরুদ্ধে অন্যের রেকর্ডীয় সম্পত্তি ও বসতবাড়ি দখলের অভিযোগ

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের বিরুদ্ধে অন্যের রেকর্ডীয় সম্পত্তি ও বসতবাড়ি দখলসহ নানা অভিযোগ উঠেছে । মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু।
সংবাদ সম্মলনে তিনি তার লিখিত বক্তব্য বলেন, আহবায়ক নির্বাচিত হওয়ার পর জেলায় তিনি একের পর এক জমি দখল, চাঁদাবাজি, নদী দখল ভুমি দখলসহ নানা অপকর্মে জড়িত। তিনি বিভিন্ন থানায় যুবলীগের কমিটিও বিক্রি করে চলেছেন। তিনি এসব অভিযোগে এর আগে বহুবার দল থেকে বহিস্কারও হয়েছিলেন।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, যুবলীগ আহবায়ক মান্নানের কোন বৈধ ব্যাবসা নেই। বর্তমানে তিনি যে বাড়িতে বসবাস করছেন সেটি একটি আলিশান বাড়ি। সেটাও প্রতিবন্ধির দিন মজুর ফয়জুর শেখের জায়গা দখল করে তার বাড়ি তৈরি করা। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাংলদেশের একটি ঐতিহ্যবাহি সংগঠন। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ শেখ ফজলুল হক মনি এই সংগঠনের প্রতিষ্ঠাতা। গত ৩০.১১.১৪ তারিখে বাংলদেশ আওয়ামী যুবলীগের সাতক্ষীরা জেলা শাখার ২৯ সদস্য বিশিষ্ঠ কমিটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটির আহবায়ক নির্বাচিত হন আব্দুল মান্নান। এই কমিটির মেয়াদ তিন বছর দুই মাস অতিক্রান্ত হলেও জেলা যুবলীগের সম্মেলন না দিয়ে আব্দুল মান্নান গায়ের জোরে এই কমিটি চালিয়ে যাচ্ছেন। তাই মেয়াদ উর্ত্তির্ন যুবলীগের এই আহবায়ক কমিটি বিলুপ্তি ও দখলবাজ মান্নানের হাত থেকে জেলা যুবলীগকে রক্ষা করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মীর মহিতুল আলম, শেখ সফি উদ্দিন, কাজী আক্তার হোসেন, জিয়াউর বিন যাদু, শেখ আসাদুজ্জামান লিটু প্রমুখ।

১৬জানুয়ারী,২০১৮মঙ্গলবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।